ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রেমের ফাঁদে ফেলে ১৩ বছরের শিশুকে গণধর্ষণ

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪২, ২৯ ডিসেম্বর ২০১৯

আসামি মুরছালিনকে গ্রেফতার করে পুলিশ

আসামি মুরছালিনকে গ্রেফতার করে পুলিশ

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের আড়িয়ারা গ্রামে শিশু ধর্ষণের অভিযোগে মুরছালিন মৃধা (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৮ ডিসেম্বর) ভোরে তাকে আড়িয়ারা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। মুরছালিন ওই গ্রামের লাজুক মৃধার ছেলে।  

ভূক্তভোগীরা জানান, প্রেমের ফাঁদে ফেলে ১৩ বছরের এক শিশুকে খাবারের সাথে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে লোহাগড়ার চাচই-ধানাইড় গ্রামের ইটভাটা শ্রমিকদের থাকার কক্ষে মুরছালিন মৃধাসহ চার যুবক মিলে ওই শিশুকে গত ২৪ ডিসেম্বর রাতভর পালাক্রমে ধর্ষণ করে। 

পরেরদিন (২৫ ডিসেম্বর) ভোরে ওই ইটভাটার উত্তরপাশে তালগাছের পাশে ভূক্তভোগী শিশুকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায় অভিযুক্ত যুবকেরা। এক পর্যায়ে ওই শিশুটি কিছুটা চেতনা পেয়ে তাদের পরিবারের এক সদস্যকে ধর্ষণের ঘটনা জানায়। 

পরবর্তীতে শিশুটির বাবা-মা ঘটনাটি জানার পর প্রতিবেশি মুরাদ শেখ গত ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল সাড়ে ১০টার দিকে ৯৯৯ নাম্বারে ফোন করে ধর্ষণের বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করেন। এরপর শিশুটিকে দ্রুত লোহাগড়া থানায় নিতে আসতে বলা হয়। 

এ ঘটনায় শিশুর চাচা বাদী হয়ে মুরছালিন মৃধাসহ তার সহযোগী আড়িয়ারা গ্রামের খায়ের শেখের ছেলে নাসির শেখ (২০), জাকারিয়া মোল্যার ছেলে এনামুল মোল্যা (২২) ও আজিম খানের ছেলে রাসেল খানকে (১৯) আসামি করে গত ২৭ ডিসেম্বর লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। 

শনিবার ভোরে মামলার ১ নম্বর আসামি মুরছালিনকে গ্রেফতার করে পুলিশ। এদিন দুপুরেই নড়াইল সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা শেষ হয়েছে। 

লোহাগড়া থানার ওসি (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানান, আসামি মুরছালিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি