ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রয়াত অভিনেতা কাদেরের নাতনি লুবাবার চমক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯, ১৬ সেপ্টেম্বর ২০২১

চমক দেখিয়ে যাচ্ছে প্রয়াত অভিনেতা আবদুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। দাদার অনুপ্রেরণায় খুব অল্প বয়সে শোবিজ অঙ্গনে পা রাখে এই শিশুশিল্পী। এরপর নিজের কাজের মধ্য দিয়ে লুবাবা তার প্রতিভা প্রকাশ করতে শুরু করে। ইতিমধ্যে সে প্রশংসাও কুড়িয়েছে অনেক। বিজ্ঞাপন, অভিনয় তো আছেই- এর সঙ্গে নতুন করে যুক্ত হয়েছে গান। 

সম্প্রতি দর্শকপ্রিয় দুটি গানের কাভার গেয়েছে সে। তার গায়কিও সবার কাছে প্রশংসিত হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে লুবাবার কণ্ঠে সিংহলী ভাষার ‘মানিকে মাগে হিথে’ গানটি ভাইরাল হয়। শ্রীলঙ্কার তরুণ শিল্পী ইয়োহানি ডি সিলভার গাওয়া গানে কণ্ঠ দেয় লুবাবা। ফেসবুকের পাশাপাশি ‘সিমরিন লুবাবা’ নামের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়। গানটির মধ্যে সিলেটের জনপ্রিয় লোকগীতি ‘নয়া দামান’র কিছু অংশ মিক্স করে গেয়েছে লুবাবা। 

এর কিছুদিন পর সৈয়দ আবদুল হাদীর বিখ্যাত গান ‘আছেন আমার মুক্তার’ গানটি কাভার করে সে। ১৯৭৮ সালের ‘গোলাপী এখন ট্রেনে’ সিনেমার গানটি লিখেছিলেন গাজী মাজহারুল ইসলাম এবং সুর আলাউদ্দীন আলীর।

প্রসঙ্গত, অল্প বয়সেই অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছে লুবাবা। গত বছর ভারতের রাজস্থানের করোনা সচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেছিল সে। তবে প্রথমবারের মতো এবারই লুবাবা অভিনয় করছে বড় পর্দায়। নাম ‘নেত্রী : দ্য লিডার’। হায়দরাবাদে শুটিংয়ের পর বাকি অংশের শুটিং করতে সে সামনের মাসে অবস্থান করবে তুরস্কে। 

এদিকে বিজ্ঞাপনের মডেল বা চলচ্চিত্রে অভিনয় কেনটিই থেমে নেই তার। 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি