ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ফকিরহাট উপজেলা চেয়ারম্যান ও অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩১, ৯ আগস্ট ২০২০

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ স্বপন দাশ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিনুজ্জামান করোনা আক্রান্ত হয়েছেন। রোববার (৯ আগস্ট) খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো রিপোর্টে তাদের করোনা পজেটিভ এসেছে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার সমাদ্দার বলেন, খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যারে রিপোর্টে উপজেলা পরিষদ স্বপন দাশ করোনা পজেটিভ এসেছেন। এই নিয়ে ফকিরহাটে মোট ১৬৭ জন আক্রান্ত হলেন। এর মধ্যে ১৩০ জন সুস্থ্য হয়েছেন। ১০ জন মারা গেছেন।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে চেয়ারম্যান স্বপন দাশ অসহায় ও কর্মহীণ মানুষের পাশে থেকেছেন।ফকিরহাট উপজেলায় করোনা আক্রন্তদের বাড়িতে ফল ও পুষ্টিকর খাবার নিয়ে গেছেন। ফকিরহাটের মানুষের করোনা পরীক্ষার খরচ উপজেলা পরিষদের পক্ষ থেকে ব্যয়ের ব্যবস্থাও করেছিলেন। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মো. শাহিনুজ্জামান করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম)হিসেবে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জেলায় পরিচালিত ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দিয়েছেন। স্বাস্থ্য বিধি নিশ্চিত, মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে তার চেষ্টা ছিল গুরুত্বপূর্ণ।

বাগেরহাটের সিভিল সার্জণ ডা. কে এম হুমায়ুন কবির বলেণ, রবিবার (৯ আগস্ট) পর্যন্ত বাগেরহাটে গত ২৪ ঘন্টায় ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান রয়েছেন। এই নিয়ে বাগেরহাটে ৭১৮ জনের করোনা শনাক্ত হল। এর মধ্যে ৫৫০ জন সুস্থ্য হয়েছেন। মৃত্যু হয়েছে ১৫ জনের। সংখ্যার হিসেবে বাগেরহাটে করোনা শনাক্তের পরিমান দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি