ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফরহাদ আগুনে পুড়ছে মধ্যাঞ্চল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫০, ৩ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৩:৫১, ৩ জানুয়ারি ২০২২

ফরহাদ রেজা

ফরহাদ রেজা

এবারের মৌসুমে দুর্দান্ত ফর্মে ছিলেন জাকির হাসান। যা টেনে এনেছেন নতুন বছরেও। ২৩ বছর বয়সী তরুণ এই ব্যাটারের অনবদ্য শতকে চলতি বিসিএলের ফাইনালে ৩৮৭ রান জড়ো করেছে বিসিবি দক্ষিণাঞ্চল। জাকিরের পাশাপাশি ব্যাট হাতে ফিফটি করে অবদান রাখেন অধিনায়ক ফরহাদ রেজাও। যার বোলিং তোপের মুখে পড়ে মাত্র ১৬ রানেই ৪ উইকেট খুইয়েছে জবাব দিতে নামা মধ্যাঞ্চল।

এদিকে, বিসিএলে সর্বশেষ ৪ ইনিংসে এটি জাকিরের তৃতীয় শতক। ৪৪ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করা জাকিরকে তৃতীয় দিনেও কেউ আউট করতে পারেননি। সতীর্থরা সবাই সাজঘরে ফিরলে ১৬১ বলে ১০৭ রান করে মাঠ ছাড়তে হয় তাকেও। তার আগে হাঁকান ১৫টি চার।

জাকির ছাড়াও দ্বিতীয় দিনের প্রথম সেশনে আলো ছড়িয়েছেন অধিনায়ক ফরহাদ রেজা। ৬৭ বলে ৭১ রান করেছেন দক্ষিণাঞ্চলের দলপতি। ১১১.৩ ওভার ব্যাট করে দক্ষিণাঞ্চলের ইনিংস গুটিয়ে যায় ৩৮৭ রানে।

ওয়ালটন মধ্যাঞ্চলের পক্ষে স্পিনার হাসান মুরাদ একাই শিকার করেন পাঁচটি উইকেট। তিনি অবশ্য প্রথম দিনেই চারটি উইকেট বাগিয়ে নেন। দ্বিতীয় দিনে দক্ষিণাঞ্চল অলআউট হওয়ার আগে মিরাদ পেয়েছেন আরও একটি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম সেশনে ১ ওভার ব্যাট করা মধ্যাঞ্চল দ্বিতীয় সেশনে নেমেই উইকেট হারায়। একে একে তাঁদের চারটি উইকেট তুলে নেন ফরহাদ রেজা। যাতে ৪ উইকেট হারিয়ে দলটি জড়ো করেছে ৪৮ রান। মোহাম্মদ মিঠুন ৩৫ রানে ক্রিজে আছেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি