ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফরিদপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:১৮, ১৯ আগস্ট ২০১৯

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর শহরের কমলাপুর বটতলা এলাকার সামিয়া আক্তার নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।রোববার রাত পৌনে ৮টার দিকে তিনি ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।সোমবার বাদ জোহর কমলাপুরের ফরিদপুর ঈদগা জামে মসজিদে নামাজে জানাযা শেষে তাকে আলীপুর কবরস্থানে দাফন করা হয়েছে। 

নিহতের স্বজনেরা জানায়, ফরিদপুর শহরের কমলাপুর বটতলা এলাকার সৈয়দ আবু সালেহ মো. মুসার কন্যা সামিয়া আক্তার ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ১২ আগষ্ট প্রথমে ফরিদপুর ইসলামী ব্যাংক হাসপাতাল ও পরে ডায়াবেটিক হাসপাতালে ভর্তি হন।এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে তিনি গত ১৮ আগষ্ট রাত পৌনে ৮টার দিকে মারা যান। 

স্বজনেরা জানায়,গত ৬ আগষ্ট সামিয়া আক্তার স্বামী রিয়াজ ও তাদের কন্যা রামিছা(১০)এবং পুত্র রাফছা(৮)কে নিয়ে ঢাকার শ্যামলী থেকে ঈদ পালনের জন্য ফরিদপুরে আসেন।এখানে আসার পর প্রথমে তার কন্যা রামিছা ডেঙ্গুজ্বরে আক্রান্ত হন এবং ফরিদপুরের অরোগ্য সদন প্রাইভেট হাসপাতালে ভর্তি হন। রামিছা সুস্থ হয়ে ঈদের আগের রাতে বাড়ি ফিরে যাবার পর তার মা সামিয়া ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন।  কেআই/   কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি