ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফল আশানুরুপ না হওয়ায় পিইসি পরীক্ষার্থী আত্মঘাতী

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৩, ৩১ ডিসেম্বর ২০১৯

আত্মঘাতী পিইসি পরীক্ষার্থী মো. ফাহাদ (১০)

আত্মঘাতী পিইসি পরীক্ষার্থী মো. ফাহাদ (১০)

সদ্য প্রকাশিত পিইসি পরীক্ষার ফল আশানুরুপ না হওয়ায় আত্মঘাতী হয়েছে মো. ফাহাদ (১০) নামে এক কিশোর শিক্ষার্থী। আজ মঙ্গলবার বিকেলে পটুয়াখালীর বাউফলে এ ঘটনা ঘটে। 

নিহত ফাহাদ উপজেলার নাজিরপুর ইউপির বড় ডালিমা গ্রামের হারুন অর রশিদ রিপনের ছেলে। বড় ডালিমা আযাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ ৩.৯২ পায় সে। ফলাফল মনপুত না হওয়ায় সে আত্মহত্যা করেছে বলে স্থানীয় সাংবাদিকদের জানায় তার পরিবারের লোকজন।

মো. সোহাগ নামে ফাহাদের ফুফা জানান, চলতি বছর পিইসি পরীক্ষায় অংশ নেয় ফাহাদ। তার ভাই ফাহিম অংশ নেয় জেডিসি পরীক্ষায়। দুই ছেলের পরীক্ষায় পাশের ফলাফল প্রকাশের পর দুপুরের দিকে পৌর সদর থেকে এনে প্রতিবেশীদের মিষ্টি মুখ করান বাবা হারুন অর রশিদ। ফাহাদ এ সময় প্রতিবেশি ছেলেদের সঙ্গে মাঠে খেলছিলো। বিকেলের দিকে ফাহাদের মা নাজমা বেগম হঠাৎ দোতালায় গিয়ে ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে তাকে। 

তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ফাহাদের মৃত্যুতে শোকের ছায়া নামে আত্মীয়-স্বজন, সহপাঠি, শিক্ষকসহ এলাকাবাসীর মাঝে।

এ ব্যাপারে বাউফল থানার ওসি খন্দকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি