ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফুফুর পরকীয়ায় বাঁধা দেয়ায় প্রাণ গেল ভাতিজার

প্রকাশিত : ০৯:২৭, ২৮ জুন ২০১৯

ফুফুর পরকীয়ায় বাঁধা দেয়ায় নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামে ভাতিজা রেজাউল ইসলামকে (২২) কথিত প্রেমিক পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ২টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রেজাউল শিমুলিয়া গ্রামের রাবুল মোল্যার ছেলে এবং কৃষি কাজ করতেন।

অভিযোগ রয়েছে, ফুফুর পরকীয়ায় বাঁধা দেয়ায় কথিত প্রেমিক বাছের মোল্লা (৫০) রেজাউলকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বাছেরকে আটক করেছে। বাছের যশোরের অভয়নগর উপজেলার কাংকুল গ্রামের সোনা মোল্যার ছেলে। কাংকুল গ্রামটি শিমুলিয়ার পাশেই অবস্থিত।

কলোড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বর গোলাম নবী জানান, বুধবার (২৬ জুন) রাত ৯টার দিকে শিমুলিয়া গ্রামের সোহরাব মোল্লার মেয়ে রুকি বেগম (৪০) স্বামী-সন্তান রেখে বাছের মোল্লার সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয়।

ঘটনাটি রুকির ভাতিজা রেজাউল টের পেয়ে কথিত প্রেমিক বাছেরকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় বাছের লাঠি দিয়ে রেজাউলের মাথায় আঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত রেজাউলকে বুধবার রাত সাড়ে ১১টার দিকে নড়াইল সদর হাসপাতালে আনা হয়।

অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

সদরের বিছালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাফর আলী বলেন, এ ঘটনায় জড়িত বাছের মোল্লাকে আটক করা হয়েছে।

আই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি