ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ফেনীতে দুই নারী মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

প্রকাশিত : ২০:৪১, ১৮ মার্চ ২০১৯

ফেনীতে মোসাম্মাৎ জোসনা (৫৩) ও মনোয়ারা বেগম (৪৯) নামের দুই মাদক ব্যবসায়ী নারীকে ২ বছর করে বিনাশ্রম কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। সোমবার ফেনী যুগ্ম জেলা ও দায়রা জর্জ অসীম কুমার দে’র আদালতে এ রায় ঘোষণা করা হয়।

আদালতের ব্যাঞ্চ সহকারী মো. আমিনুল্লাহ জানায়, ২০০৬ সালের ২৩ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পদুয়া দোলা মিয়া রাস্তার মাথায় অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ সময় ১৫ বোতল ফেনসিডিলসহ জোসনা ও মনোয়ারাকে আটক করা হয়। পরে ওই ঘটনায় এএসআই বাহাউদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলায় ৩ জন স্বাক্ষীর জবানবন্দী শেষে ঘটনাটি সন্দেহাতিতভাবে প্রমাণিত হওয়ায় আইনগত সকল প্রক্রিয়া শেষে দুই আসামীকে ২ বছর করে বিনাশ্রমে কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা,অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।

আদালতের এপিপি এএসএম শহীদুল্লাহ জানান, জামিনের পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত জোসনা ও মনোয়ারাকে সাজা প্রদান করেন।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি