ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফেনীতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত : ১০:০৮, ১১ জুলাই ২০১৯

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফেনীর পরশুরাম উপজেলায় বড় ভাই আবু বক্করকে (৫৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাই আবুল বশরের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে উপজেলার চিথলিয়া ইউনিয়নের অলোকা গ্রামে ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় বুধবার সন্ধ্যায় ঢাকা মেডিক্যালে নেয়ার পথে আবু বক্করের মৃত্যু হয়। পরশুরাম থানায় এমন অভিযোগ করেছেন নিহতের স্ত্রী। এ ঘটনায় ছোট ভাইসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত আবু বক্কর মৃত ছাদেক হোসেনের বড় ছেলে। সে পেশায় একজন কৃষক।

পুলিশ ও স্থানীয়রা জানায় , গত ৮ জুলাই সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশর এর স্ত্রীকে বড় ভাই আবু বক্কর গালমন্দ করে। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে সে ক্ষিপ্ত হয়। একপর্যায় মঙ্গলবার বড় ভাই আবু বক্কর ফেনী থেকে কাজ শেষে বাড়ি ফিরে। এসময় আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফ লোহার রোড ও শাবাল দিয়ে বড় ভাই আবু বক্করকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পরশুরাম স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় বুধবার সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করলে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে পরশুরাম মডেল থানার পরিদর্শক শওকত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে নিহতের স্ত্রী সালমা আক্তার বাদী হয়ে থানায় হত্যা মামলা করলে পুলিশ অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি