ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ফেসবুকে তরুণীর অশ্লীল ছবি, কলেজছাত্র ধরা

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৭, ২১ অক্টোবর ২০১৯

গ্রেফতারকৃত কলেজছাত্র সজল

গ্রেফতারকৃত কলেজছাত্র সজল

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের এক ছাত্রীর (১৯) ফেসবুক আইডি হ্যাক করে অশ্লীল ছবি প্রকাশের অভিযোগে কলেজছাত্র আরিফুজ্জামান সজলকে (২২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। 

এর আগে এদিন দুপুরে সহকারী পুলিশ সুপার রায়হান উদ্দিন মোরাদের নেতৃত্বে ডিবি পুলিশের এসআই সৈয়দ জমারত আলী তথ্য প্রযুক্তির সহযোগিতায় যশোরের আইটি পার্ক এলাকা থেকে সজলকে আটক করে। সজলের বিরুদ্ধে নড়াইল সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।  

আটক সজল লোহাগড়া উপজেলার পাংখারচর গ্রামের রেদওয়ানুর রহমানের ছেলে এবং যশোর ক্যান্টনমেন্ট কলেজের ব্যবস্থাপনা বিষয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। আর ভুক্তভোগী তরুণী ভিক্টোরিয়া কলেজের ব্যবস্থাপনা বিষয়ের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় নড়াইল শহরের ভওয়াখালীর বাসিন্দা ভিক্টোরিয়া কলেজের ওই ছাত্রীর ফেসবুক আইডি হ্যাক করে আরিফুজ্জামান সজল বিভিন্ন সময়ে তার (ছাত্রী) অশ্লীল ছবি ও মন্তব্য প্রকাশ করে। এছাড়া সজল নিজে অশ্লীল ছবি এঁকে তাতে ওই ছাত্রীর মুখের ছবি লাগিয়ে ফেসবুকে প্রকাশ করারও হুমকি দেয়। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি