ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ফেসবুকে পররাষ্ট্রমন্ত্রীর বিশেষ অনুরোধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৭, ১৫ জানুয়ারি ২০১৯

সিলেটবাসীর প্রতি একটি বিশেষ অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন। তিনি বলেছেন, আমার সঙ্গে সাক্ষাতের সময় কেউ যেন কোনোরূপ ফুল বা উপহারসামগ্রী না নিয়ে আসে। গতকাল সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ বিশেষ অনুরোধ জানান তিনি। নিম্নে ফেসবুকে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘প্রিয় সিলেটবাসী

আসসালামুওয়ালাইকুম

আগামীকাল দুপুর ১:৩০ ঘটিকার সময় আমি আমার প্রিয় মাতৃভূমি সিলেটে আসছি। আপনাদের দেয়া পবিত্র আমানত ভোটের মাধ্যমে জয়লাভ এবং যথাক্রমে এমপি ও মন্ত্রিসভায় যোগদানের পর এটাই আমার প্রথম সিলেট সফর।

প্রিয় সিলেটবাসী, আমি জানি- আপনারা আজ অত্যন্ত আনন্দিত। আমি এটাও জানি যে আপনারা অনেকে উল্লসিত হবেন আমাকে আপনাদের মাঝে পেয়ে। আপনাদের কাছে আমার আকুল আবেদন- আপনারা এমন কোনো কার্যক্রম পরিচালনা করবেন না, যাতে নগরবাসী দুর্ভোগের শিকার হন এবং আমি আরও বলতে চাই- আপনারা কোনোভাবেই যেন সড়ক আইন ভঙ্গ না করেন। যেমন- হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো, অতিরিক্ত যাত্রী নিয়ে মোটরসাইকেলযোগে এয়ারপোর্টে আসা।

এ ছাড়া আমার অনুরোধ- আপনারা যেন এয়ারপোর্টের কোনোরূপ শৃঙ্খলা ভঙ্গ না করেন, যাতে অন্য কোনো যাত্রী কষ্ট পায় কিংবা প্রচলিত আইন ভঙ্গ করেন।

আমার আরও একটি বিশেষ অনুরোধ- আমার সাথে সাক্ষাৎ করার সময় কোনোরূপ ফুল বা উপহারসামগ্রী না নিয়ে আসার জন্য। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আপনাদের দোয়া ও ভালোবাসা আমার কাছে সব থেকে বড় পাওয়া।

ধন্যবাদ মোমেন।’

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন সদ্য বিদায়ী অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ছোটভাই একে আবদুল মোমেন। এর পর তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পান। পররাষ্ট্রমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর আজ মঙ্গলবার সিলেটে যাচ্ছেন তিনি। তাকে সংবর্ধনা জানাতে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি