ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফ্রি চিকিৎসা পেল দুর্গম চরের ২ শতাধিক মানুষ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৯, ২২ আগস্ট ২০১৯ | আপডেট: ১৬:১০, ২২ আগস্ট ২০১৯

সুবিধা বঞ্চিত মানুষের শিক্ষা ও চিকিৎসা সহায়তার পাশাপাশি মানবিক কল্যাণে কাজ করা ‘ডু স্যামথিং ফাউন্ডেশন’-এর উদ্যোগে সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের কাগমারি চরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অ আ ক খ স্কুল চত্বরে এ ক্যাম্প পরিচালণা করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ কাজী আয়শা সিদ্দিকা। এ সময় ডাঃ নাজমুল ইসলাম, ডাঃ প্রিয়াংকা মাহমুদ রথি, ডাঃ ইসরাত জাহান লামিয়া, ডাঃ শরিফুল আলম সুমন সহ ১২ সদস্যের মেডিকেল টিম কাটেঙ্গা চর, কাগমারি চর বয়ড়ার চরের বিভিন্ন রোগে আক্রান্ত ২ শতাধিক নানা বয়সী মানুষকে চিকিৎসা ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেন।  

এ সময় ফাউন্ডেশনের ট্রেজারার জাকির হোসেন মানিক, প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল বারী, অ আ ক খ স্কুলের প্রধান শিক্ষক এস এম আশরাফুল ইসলাম, উপস্থিত ছিলেন। 

এ বিষয়ে ডু স্যামথিং ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ কাজী আয়শা সিদ্দিকা বলেন, চরের মানুষ দুর্গম এলাকায় থাকে বলে সব ধরণের সুবিধা তারা পায় না। চিকিৎসা সেবা তো আরও বড় ব্যাপার। তাই আমরা ওই চরাঞ্চলকেই বেছে নিয়ে ঢাকা থেকে এসে অসহায় রোগীদের চিকিৎসা সেবা দিয়েছি। 

এরপর চৌহালী, এনায়েতপুর চরের মানুষের জন্য এমনি আরও উদ্যোগ গ্রহণ করা হবে উল্লেখ করে তিনি আরও জানান, সারা দেশেই আমাদের সামর্থ অনুযায়ী মানবিক কল্যাণকর কাজের নানা উদ্যোগ ফাউন্ডেশনের পক্ষ থেকে অব্যাহত রয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি