ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে নলছিটিতে মানববন্ধন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৩, ৩০ নভেম্বর ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে ঝালকাঠির নলছিটিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

সোমবার সকাল ১১টায় নলছিটি প্রেসক্লাবের সন্মুখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.  মজিবর রহমান খন্দকার, জেলা পরিষদ সদস্য মো. ওয়াহেদ কবির খান, যুবলীগ নেতা প্রান্তিক  দাস পুটু, আবুল কাশেম বাবলু,  উপজেলা ছাত্র লীগের সভাপতি অনিক সরদার, সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম রায়হান, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি শরীফ মিজানুর রহমান লালন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মো. পারভেজ হোসেন হান্নান প্রমুখ।  

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, অসম্প্রদায়িক বাংলাদেশকে একটি চক্র অস্থিতিশীল করতে চায়। তা কখনোই মেনে নওয়া হবে না। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না, তাই তাঁর ভাস্কর্য নির্মাণের বিরোধীতাকারীদের কোনো ষড়যন্ত্র মেনে নেবে না আওয়ামী লীগ ও এ দেশের সাধারণ  মানুষ। মৌলবাদী, জঙ্গি, ধর্মব্যবসায়ী ও অপব্যাখাকারী এবং ফতোয়াবাজদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। এসময়  আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি