ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েও সমালোচিত প্রিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯, ২৭ আগস্ট ২০১৮

অমিতাভ, শাহরুখ, সালমান, প্রভাস, জ্যাকলিন, সুশান্ত সিং রাজপুত সহ একাধিক বলিউড তারকা কেরলের বন্যা দুর্গতদের জন্য এগিয়ে এসেছেন। এবার এগিয়ে আসলেন ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা দান করলেন প্রিয়া। তবে শুধু অনুদান দেওয়াই নয়, সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়া। যাতে তিনি বলেন, কোনও পাবলিসিটির জন্য এই অনুদান দিচ্ছি না।

আর এর পরেই ট্রোল হতে হয় প্রিয়াকে। যা দেখে অভিনেত্রী সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে তিনি জানান, ‘এই অর্থটা আমি আমার রাজ্যের স্বার্থে দিচ্ছি। কথার থেকে কাজ করাটাই বাঞ্ছনীয়। আপনারাও সামর্থ অনুযায়ী যতটা সম্ভব কেরলের মানুষদের জন্য দান করুন। এটা কোনও পাবলিসিটি নয়। যে পরিমান টাকা আমি দিচ্ছি সেটা শুধুমাত্র মানুষকে সচেতন করার জন্য। যাতে সেই টাকাটা তারা সঠিকভাবে ব্যবহার করতে পারে।  প্রশংসা না করুন দয়া করে সমালোচনা করবেন না।’
প্রিয়া অনুরোধ জানালেও তিনি তার অনুদানের অর্থ প্রকাশ্যে আনার জন্য নেটিজেনদের কাছে সমালোচিত হন। অনেকেই লেখেন, আপনি কী পরিমান টাকা দিচ্ছেন এটা লোকজনকে জানানোর কোনও প্রয়োজন নেই। আর তিনি যদি পাবলিসিটি না চাইবেন তাহলে এই অনুদানের কথা জানানোর প্রয়োজনই নেই। তবে শুধু প্রিয়াই নন, মোহনলাল সহ একাধিক মালায়লাম সিনেমার তারকা কেরলের জন্য দান করেছেন।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি