ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বন্যার পানিতে ডুবে ৩ শিশুসহ চারজনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২০:১০, ২৬ জুলাই ২০২০ | আপডেট: ২০:২৫, ২৬ জুলাই ২০২০

নওগাঁয় ১২ ঘণ্টার ব্যবধানে বন্যার পানিতে ডুবে তিন শিশুসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (২৬ জুলাই) দুপুরে জেলার আত্রাই উপজেলার সিংসাড়া ও শুটকিগাছা গ্রামে ঘটেছে এই ঘটনা। 

নিহতরা হলো- ইরা আক্তার (১৫) ও শিশু ইরান মৃধা (৮) এবং দুই বছরের জমজ বোন হালিমা ও হাবিবা।

জানা যায়, রোববার দুপুরে আত্রাই উপজেলার সিংসাড়া গ্রামে বন্যার পানিতে ভরা পুকুর পাড়ে খেলার সময় পানিতে পড়ে যায় ইরান। দেখতে পেয়ে তার বড় বোন ইরা তাকে বাঁচাতে পানিতে ঝাঁপিয়ে পড়ে। কিন্তু ইরা সাতার না জানার কারণে পুকুরের পানিতে তলিয়ে যায়। অনেক খোজাঁখুজির এক পর্যায়ে রোববার বিকেলে দুই ভাই-বোনকে ভাসমান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। 

ইরান ও ইরা সিংসাড়া গ্রাম সংলগ্ন রাজশাহীর বাগমারা উপজেলার ভাতঘরপাড়া গ্রামের ইউনুছ আলীর ছেলে ও মেয়ে। ইরান সিংসাড়া প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ও ইরা সিংসাড়া স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী ছিল।

এদিকে শনিবার সন্ধ্যায় আত্রাই উপজেলার শুটকিগাছা গ্রামে জমজ দুই বোন বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় বাড়ির পাশের জলাবদ্ধ বন্যার পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ৮টার দিকে ভাসমান অবস্থায় তাদের লাশ উদ্ধার করে। নিহত জমজ দুই বোন ওই গ্রামের মোতাহার হোসেনের মেয়ে। 

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দীন পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনা দুইটি খুবই দুঃখজনক। বন্যার এই সময় সকলকে সর্তক থাকার আহ্বান জানান তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি