ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বরগুনায় রিফাত হত্যার ঘটনায় গ্রেফতার ১

প্রকাশিত : ১০:৩৭, ২৭ জুন ২০১৯ | আপডেট: ১২:০৭, ২৭ জুন ২০১৯

বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রিফাত হত্যার ঘটনায় বৃহস্পতিবার সকালে বাবা দুলাল শরীফ ১২ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এতে চন্দনকে গ্রেফতার করে পুলিশ।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন জানিয়েছেন, রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে বৃহস্পতিবার সকালে বরগুনা সদর থানায় ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। এতে পুলিশ চন্দন নামে এক আসামিকে গ্রেফতার করেছে। এছাড়া অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে বলে জানান পুলিশ সুপার।

প্রসঙ্গত, গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করে কয়েকজন যুবক। এ সময় বারবার সন্ত্রাসীদের হাত থেকে স্বামীকে বাঁচাতে চেষ্টা করেও ব্যর্থ হন স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি