ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বরিশালবাসীকে শিরোপা উপহার দিতে চান সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪, ১৫ জানুয়ারি ২০২২

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

আর মাত্র কয়েকটা দিন, আগামী ২১ জানুয়ারি থেকেই শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। আর এই আসরের শিরোপাটিই বরিশালবাসীকে উপহার দিতে চান প্রথমবারের মত বরিশালের প্রতিনিধিত্ব করতে যাওয়া সুপারস্টার সাকিব আল হাসান। 

বিপিএলের আসরে দুইবার খেললেও কখনও শিরোপা জেতা হয়নি বরিশালের। অবশ্য দুইবার শিরোপা জয়ের নজির আছে সাকিবের। তাই জাতীয় দলের সাবেক এই অধিনায়কের চাওয়া, বিপিএল শিরোপা জিতেই একবারে সমর্থকদের সঙ্গে দেখা করতে যাবেন বরিশালে। আপাতত করোনা মহামারীর কারণে নদ-নদীর অঞ্চলটিতে যাওয়া হয়নি তাঁর।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, ‘আমি খুবই রোমাঞ্চিত। ফরচুন বরিশালের হয়ে এবার খেলব। প্রথমবার বরিশালের হয়ে খেলার সুযোগ। চেষ্টা থাকবে আমরা যেন বরিশালবাসীকে এবারের শিরোপাটা দিতে পারি।’

বরিশালের ভক্ত-সমর্থকদের সঙ্গে বরিশালে গিয়ে দেখা করার কথা ছিল সাকিবের। মহামারী করোনার কারণে তা না পারায় দুঃখপ্রকাশ করেছেন সাকিব।

তিনি বলেন, ‘কোভিড বেড়ে যাচ্ছে, এটা সবার জন্যই ঝুঁকিপূর্ণ। এ কারণেই আসলে যাওয়া হয়নি। এটা না হলে অবশ্যই যেতাম। যেতে পারলে ভালো লাগত। আমি খুব রোমাঞ্চিত হয়ে ছিলাম, বরিশালে গেলে সবার সাথেই দেখা হতো। আমরা আশা করব, আপনারা দূর থেকে আমাদের সমর্থন করবেন, আর আমরা শিরোপা নিয়ে আপনাদের সাথে দেখা করব।’

এদিকে, অভিজ্ঞ ও তরুণদের মিশেলে বেশ ভারসাম্যপূর্ণ দলই গড়েছে ফরচুন বরিশাল। দল নিয়ে সন্তুষ্ট সাকিব নিজেও। বাঁহাতি এই অলরাউন্ডার বলেন, ‘আমি দল নিয়ে খুবই খুশি। আমার কাছে মনে হয়, আমাদের ভারসাম্যপূর্ণ একটি দল আছে। সব দলই আসলে ভালো। আমাদের আসলে মাঠে পারফর্ম করতে হবে।’

এদিকে, ড্রাফটের বাইরে থেকে আরও এক ক্রিকেটারকে দলে নিল ফরচুন বরিশাল। ইংল্যান্ডের বাঁহাতি লেগ স্পিনার জ্যাক লিনটটকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। এছাড়াও ড্রাফটের পর দেশীয় ক্রিকেটার মুনিম শাহরিয়ারকে দলে নিয়েছে সাকিবের দল।

ফরচুন বরিশালের স্কোয়াড
বিদেশি ক্রিকেটার: ক্রিস গেইল, মুজিব উর রহমান, ডোয়াইন ব্রাভো, ওবেদ ম্যাকয়, আলজারি জোসেফ, নিরোশান ডিকওয়েলা ও জ্যাক লিনটন।

দেশি ক্রিকেটার: সাকিব আল হাসান (অধিনায়ক), কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসাইন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর, সানজামুল ইসলাম ও মুনিম শাহরিয়ার।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি