ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বশেমুরবিপ্রবিতে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

প্রকাশিত : ২১:২৬, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১৮ ফ্রেব্রুয়ারী) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মো. মজনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর রফিকুন্নেসা আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শামীমা নাসরিন,আবুল কালাম আজাদ, প্রভাষক মো. হুমায়ুন কবির, শামছুর আরেফিন, শিমন রহমান, আইরিন পারভীন, তুলিকা দত্ত, তামান্না রশিদসহ অন্যান্য বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

সন্ধ্যা ৬টায় নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদানের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং পরবর্তীতে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানের সভাপতি মো. মজনুর রশিদ বলেন,‘বশেমুরবিপ্রবিতে ২০১২-১৩ শিক্ষাবর্ষ থেকে সমাজবিজ্ঞান বিভাগের যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় আমরা তিনটা ব্যাচের বিদায় ও নবীন বরণের জন্য আমাদের আজকের এ আয়োজন। বিশ্ববিদ্যালয়ের অভিভাবক প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন  এর সুদক্ষ নেতৃত্ব ও বিভাগের সকল শিক্ষকমন্ডলীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সসমাজবিজ্ঞান বিভাগ শুরু থেকেই সফল একটি বিভাগ হিসেবে আত্নপ্রকাশ করেছে। তারই ধারাবাহিকতায় সমাজবিজ্ঞান বিভাগ পরপর তিনবার ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।’

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি