ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাংলাদেশের সিনেমা থেকে বাদ সানি লিওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ২৪ সেপ্টেম্বর ২০২১

ঢালিউড মাতাতে বাংলাদেশি সিনেমায় যুক্ত হয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

জানা গেছে, ‘বিক্ষোভ’ সিনেমা থেকে সানি লিওন অভিনিত গানটি বাদ দেওয়া হয়েছে। গত সপ্তাহে সেন্সর বোর্ডে সিনেমাটি জমা দেওয়া হয়। তবে জমা দেওয়া অংশে নেই সানির গানটি। কিন্তু কেন?

জবাব দিলেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি বলেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তখন শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

অবশ্য সিনেমা ও সানিপ্রেমীদের একেবারে আশাহত হওয়ার প্রয়োজন নেই। কেননা পরবর্তী আরেকটি বাংলা সিনেমায় থাকছে এই আইটেম গান। 

তিনি আরও জানান, ‘প্রযোজনা সংস্থার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে সিনেমা করতে যাচ্ছে। সেই সিনেমাতেই গানটি রাখার কথা আছে।’

উল্লেখ্য, ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে শান্ত খান।
এমএম/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি