ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাউফলে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা 

প্রকাশিত : ১৬:০৫, ৭ জুন ২০২০

পটুয়াখালীর বাউফলে করোনা উপসর্গ নিয়ে সত্তার হাওলাদার (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে তার মৃত্যু হয়। 

তিনি তার পৌর সদরের ৭ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী হাওলাদারের ছেলে। মৃত সত্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার (অব.) ছিলেন। 

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো. আকতার-উ-জামান জানান, ‘শনিবার (৬ জুন) করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শেবাচিমে উন্নত চিকিৎসার পরামর্শ দেওয়া হয়। কিন্তু বরিশাল না গিয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিতে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হয় তার। আজ সকালে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসলে তার মৃত্যু হয়।’

এর আগে করোনা উপসর্গ নিয়ে শনিবার (৬ জুন) রাতে উপজেলার সিংহেরাকাঠী গ্রামে হাজী পঞ্চম আলী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় জলিল ফকির নামে আরও এক ব্যক্তি মারা পাওয়া গেছে। 

কয়েক দিন আগে নারায়ণগঞ্জ থেকে তার এক ছেলে বাড়িতে আসলে করোনা উপসর্গ দেখা দেয় তার। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা (পিকে সা) বলেন,‘বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে তাকে দাফন করা হবে। তার সংস্পর্শে আসা দুইজন চিকিৎসক ও দুইজন নার্সসহ কয়েকজনকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। নমুনা সংগ্রহ করা হয়েছে পরিবারের সদস্যদের। তবে, সিংহেরাকাঠীতে মৃত্যুর খবর কেউ অবহিত করেনি।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি