ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

বাউফলে বন্ধুর হাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০১, ২৪ আগস্ট ২০২০

নিহত শাওন খন্দকার ও পুলিশের হাতে আটক ঘাতক বন্ধু রাজিব।

নিহত শাওন খন্দকার ও পুলিশের হাতে আটক ঘাতক বন্ধু রাজিব।

পটুয়াখালীর বাউফলে বাল্যবন্ধুর হাতে শাওন খন্দকার (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন হয়েছেন। সোমবার (২৪ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার বিলবিলাস বাজার এলাকায় ঘটা এ ঘটনায় ঘাতক রাজিবকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। 

নিহত শাওন বিলবিলাস গ্রামের জাকির হোসেন সেন্টুর ছেলে। সে টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এমএসএস বিভাগের ছাত্র ছিলো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগের দিন (২৩ আগস্ট) সন্ধ্যায় শাওনের চোখে টর্চ লাইটের আলো ফেলে পাশের মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজীব। এ নিয়ে কথা কাটাকাটি হয় রাজিব ও শাওনের মধ্যে। এক পর্যায়ে রাজিব টর্চ লাইট দিয়ে আঘাত করে শাওনের মাথায়। উপস্থিত লোকজনের হস্তক্ষেপে এ ঘটনায় তাৎক্ষণিক উভয়ে নিবৃত হলেও আজ সকালে বিলবিলাস বাজারের একটি চায়ের দোকানে পুন:রায় কথাকাটি হয় শাওন ও রাজিবের মধ্যে এবং একপর্যায়ে টেবিলে রাখা গ্লাস ভেঙে শাওনের পেটে ও ঘাড়ে আঘাত করে রাজীব। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কয়েকজন জানান, নিহত শাওন ও রাজিব ছোট বেলার বন্ধু। এক সঙ্গেই পড়াশুনা করেছে তারা। করোনার লকডাউনে মাস দুয়েক আগে বাড়িতে আসে শাওন। তবে রাজীব একাধিক খুন ও ধর্ষণ মামলার আসামি। সম্প্রতি ঢাকার ইস্কাটনে মা-মেয়ে ধর্ষণের পর খুনের ঘটনায় ৫ নম্বর আসামি রাজিব।

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ‘অভিযুক্ত রাজিবকে পুলিশ তার বাড়ির পিছনের প্রায় গলা পানির ডোবা থেকে গ্রেফতার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি