ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বাগেরহাটে অপহরণের পর শিশুকে হত্যা, গ্রেফতার ৩

প্রকাশিত : ১০:১৮, ১৮ জুন ২০১৯ | আপডেট: ১১:৩৯, ১৮ জুন ২০১৯

বাগেরহাটের চিতলমারীতে নিখোঁজের দুইদিন পরে খালিদ তালুকদার (৬) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সোমবার বিকালে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের সবুজ তালুকদারের মৎস্য ঘের থেকে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশু খালিদের পিতার করা অপহরণ মামলায় ৩ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

খালিদ তালুকদার চৌদ্দহাজারী গ্রামের মো. কাওছার আলী তালুকদারের ছোট ছেলে। কাওছার আলী তালুকদরা চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ।

পরিবার সূত্র জানায়, গত শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠে কয়েকজন শিশুর সঙ্গে খেলা করছিল খালিদ তালুকদার। সেখান থেকে সে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে রোববার খালিদের পিতা কাওছার তালুকদার বাদি হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে থানায় একটি অপহরণ মামলা করেন। মামলায় এজাহার নামীয় চৌদ্দহাজারী গ্রামের বাদশা তালুকদার, কামরুল শেখ এবং মেরি বেগমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। অন্যদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার।

এ ঘটনায় চিতলমারী থানায় মামলা হওয়ার পর পুলিশ খালিদকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। সোমবার বিকালে শিশুরা খেলতে গিয়ে ঘের’র ভিতর খালিদের লাশ ভাসতে দেখে চিৎকার করে সবাই এসে পুলিশকে খবর দেয়। পুলিশ খালিদের লাশ পার্শ্ববর্তী সবুর তালুকদারের ঘের থেকে উদ্ধার করে।

এ ঘটনায় কাওসার তালুকদারের পরিবারসহ ওই এলাকায় শিশু খালিদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। চারিদিকে কান্নার রোলে পরিবেশ ভারী হয়ে ওঠে। সবাই এই নির্মম হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে চৌদ্দহাজারী গ্রামের একটি মৎস্য ঘের থেকে খালিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি