ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাগেরহাটে যুবদের প্রশিক্ষণ পরবর্তী এ্যাডভোকেসি সভা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৫, ১৮ সেপ্টেম্বর ২০১৯

বাগেরহাটে যুবদের প্রশিক্ষণ এবং প্রশিক্ষণ পরবর্তী বাধা, সম্ভাবনা ও সুযোগ শীর্ষক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন মানব উন্নয়ন সংস্থার আয়োজনে ও একশন এইড বাংলাদেশের সহযোগীতায় বাগেরহাট জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ নেয়া যুবদের প্রশিক্ষণ পরবর্তী সমস্য ও সম্ভবনা নিয়ে আলোচনা উন্মুক্ত আলোচনা করা হয়। আলোচনার মাধ্যমে সমস্যা চিহ্নিত করার পাশাপাশি সম্ভাবনা গুলো তুলে ধরা হয়। এসময় যুব উন্নয়ন কর্মকর্তাবৃন্দ সমস্যা গুলো সমাধানের আশ্বাস দেন এবং বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ নেয়া যুবদের মধ্যে উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে তাদের সহজ শর্তে ঋন প্রদানের প্রতিশ্রুতি দেন।

বাগেরহাট যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক আশিষ কুমার মন্ডল এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ষাটগুম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, যুব উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি ট্রেনিং কো-অর্ডিনেটর মো. আব্দুর জব্বার, বাগেরহাট সোনালী ব্যাংকের সিনিয়ার প্রিন্সিপাল অফিসার বিভুতি ভূষন মন্ডল, জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মো. ইমাম হাসান, বাঁধনের নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলন। সভা পরিচালনা করেন, বাঁধনের এফোরআই প্রজেক্টের পিসি খোন্দকার মুশফিকুল ইসলাম ও স্বেচ্ছাসেবক তানজীম আহমেদ। এছাড়াও সভায় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ বাঁধনের ইয়ূথ গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।
এমএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি