ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাড়ি গিয়ে মায়ের আশীর্বাদ নিলেন মোদী

প্রকাশিত : ১১:২৪, ২৭ মে ২০১৯ | আপডেট: ১১:৪০, ২৭ মে ২০১৯

সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে বিপুল জনসমর্থন নিয়ে কেন্দ্রের ক্ষমতায় ফিরেছেন নরেন্দ্র মোদী। আগামী বৃহস্পতিবার রাষ্ট্রপতি ভবনে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন তিনি। তার আগে রবিবার গুজরাটে পৌঁছলেন তিনি।

রোববার সন্ধ্যার পর তিনি হাজির হন আমেদাবাদের বাড়িতে। সেখানে তিনি দেখা করেন মা হীরাবেনের সঙ্গে। ভোটে জেতার পর দ্বিতীয়বার প্রধানমন্ত্রীর চেয়ারে বসার আগে তিনি মায়ের আশীর্বাদ নেন।

এদিন আমেদাবাদে পৌঁছে অবশ্য মোদী সরাসরি চলে যান সর্দার বল্লভভাই প্যাটেলের মূর্তি শ্রদ্ধা জানানোর জন্য। আমেদাবাদ বিমানবন্দরের কাছেই রয়েছে ওই মূর্তি। মোদীর সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এবং গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানী।

এরপর মোদী যোগদেন একটি জনসভায়। সেখানে তার বক্তৃতায় উঠে আসে শুক্রবার সুরাতের অগ্নিকাণ্ডের কথা। তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা ব্যক্ত করেন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

ওই জনসভা সেরে মোদী যান আমেদাবাদে দলের কার্যালয়ে। সেখানে তিনি বিজেপির কার্যকর্তাদের সঙ্গে বৈঠক করেন। তখন বাইরে জনতার ভিড়। কিছুক্ষণের জন্য পার্টি অফিসের বারান্দায় দাঁড়িয়ে সমর্থকদের উদ্দেশ্যে হাতও নাড়েন।

সেখান থেকেই মোদী চলে যান আমেদাবাদে মা হীরাবেনের বাড়িতে। সেখানে তিনি মায়ের সঙ্গে অনেকক্ষণ সময় কাটান।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি