ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাড়িতে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৯, ১৬ আগস্ট ২০১৯ | আপডেট: ২১:৫৩, ১৬ আগস্ট ২০১৯

ঝালকাঠির নলছিটিতে এক তরুণীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার কাপড়কাঠী গ্রামের একটি জঙ্গলে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে জানা যায়। এ অভিযোগে থানায় ধর্ষণের মামলা দায়ের করা হলে একজনকে গ্রেফতার করে পুলিশ। 

পুলিশ জানায়,পূর্ব পরিচয়ের সূত্র ধরে সাগর সরদার ও রিয়াজ হাওলাদার নামে দুই যুবক বৃহস্পতিবার রাতে ওই তরুণীকে ডেকে নিজ বাড়ি থেকে বের করে। পরে তরুণীকে জোরপূর্বক ব্যাটারি চালিত রিক্সা যোগে পাশ্ববর্তী কাপড়কাঠী গ্রামের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে সাগরের সহযোগীতায় রিয়াজ তাকে ধর্ষণ করে। 

এসময় তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্ত রিয়াজ পালিয়ে যান। ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করার পর সাগরকে আটক করে পুলিশে সোপর্দ করেন তারা।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন,'কাপড়কাঠি গ্রামের একটি মেয়ে ধর্ষণের শিকার হয়েছেন এমন অভিযোগে ভুক্তভোগী নিজেই একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এ মামলায় সাগরকে গ্রেফতার করা হয়েছে। তবে প্রধান আসামী রিয়াজকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগীর শারীরিক পরীক্ষার জন্য বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এমএস/কেআই
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি