ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বিচ্ছেদের পর আবারও সুজানকেই বিয়ে করছেন হৃতিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭, ২৭ আগস্ট ২০১৮

বলিউড সুপারস্টার হৃতিক রোশন। প্রায় পাঁচ বছর হলো স্ত্রী সুজানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। নতুন খবর হচ্ছে- আবারও বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেতা। তবে পাত্রী নতুন কেউ নয়, সাবেক স্ত্রী সুজানই।

হৃতিকের ঘনিষ্ঠ সূত্রে খবর, খুব তাড়াতাড়ি হৃতিক-সুজান শুরু করতে যাচ্ছেন জীবনের দ্বিতীয় পর্ব। সম্পর্কের সব পুরোনো তিক্ততা কাটিয়ে হৃতিককে দ্বিতীয় সুযোগ দিতে রাজি হয়েছেন সুজান।

অনেকের মতে, দুই ছেলের ভবিষ্যতের কথা ভেবেই আবারও গাঁটছড়া বাঁধতে চাইছেন তারা। তবে বিয়ের বিষয়টি নিয়ে হৃতিক এবং সুজান দুজনেই এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু বলেননি। তাদের শুভানুধ্যায়ীরা জানিয়েছেন, ২০১৩ সালে তাদের ডিভোর্স হলেও মনের কোনে একে অপরের প্রতি তাদের ভালবাসা অক্ষুন্নই ছিল।

বিচ্ছেদের পরও সন্তানদের জন্য একে অপরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন তারা। এমনকী ছেলেদের নিয়ে অনেক সময় একসঙ্গে সময়ও কাটাতেন হৃতিক-সুজান। সবাইকে অবাক করে ডিভোর্সের পরও দুই ছেলেকে নিয়ে স্বামী-স্ত্রীর মতোই বাইরে ঘুরতেও গিয়েছিলেন তারা।

সম্প্রতি সুজানের ঈদ পার্টিতেও দেখা গেছে হৃতিককে। এমনকি হৃতিকের জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানিয়ে ইনস্টাগ্রামে তার সঙ্গে পুরানো ছবিও পোস্ট করেন সুজান।

উল্লেখ্য, দীর্ঘ ৫ বছর চুটিয়ে প্রেম করার পর ২০০০ সালে বিয়ে করেছিলেন হৃতিক ও সুজান। ২০০৬ সালে তাদের প্রথম ছেলে রেহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। এরপর ২০১৩ সালের ১৪ ডিসেম্বর ইতি টেনেছিলেন তাদের ১৩ বছরের বৈবাহিক সম্পর্কের।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি