ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

বিজিবি সদস্যদের কামড়ে ইয়াবাসহ আসামি ছিনতাই

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৭, ৭ এপ্রিল ২০২২ | আপডেট: ১৬:১৩, ৭ এপ্রিল ২০২২

কক্সবাজারের উখিয়ায় বিজিবি সদস্যদের উপর হামলা চালিয়ে ৮০ হাজার পিস ইয়াবাসহ মো: বখতিয়ার নামের এক আসামিকে ছিনিয়ে নিয়েছে গ্রামবাসী। এ সময়ে টহল সদস্যদের হাত ও শরীরে কামড় বসিয়ে ক্ষত-বিক্ষত করে মহিলারা।

বুধবার (৬ এপ্রিল) রাত আড়াইটার দিকে কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের মিয়ানমার সীমান্তবর্তী পূর্ব ফাঁড়ির বিল এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোঃ মেহেদি হোসাইন কবির স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বৃহস্পতিবার বিকাল ৩টার জানান হয়, বুধবার রাত আনুমানিক আড়াইটার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের পূর্ব ফাঁড়ির বিল এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে মো: বখতিয়ার (৪২)কে ৮০ হাজার পিস ইয়াবাসহ আটক করে বিজিবি টহল সদস্যরা।

এসময় আটককৃত বখতিয়ারকে হ্যান্ডকাফ পরিয়ে বিজিবি ক্যাম্পে নেয়ার সময় স্থানীয় নারী ও শিশুদের ব্যবহার করে টহল সদস্যদের উপর পাথর, ইট এবং দেশীয় অস্ত্র দিয়ে হামলা করা হয়। টহল সদস্যদের হাত ও শরীরে কামড় বসিয়ে ক্ষত-বিক্ষত করে মহিলারা। এই সুযোগে ধৃত আসামি মো: বখতিয়ার ইয়াবাসহ পালিয়ে যায় বলে জানান হয় প্রেস বার্তায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘটনা সম্পর্কে অবহিত হয়েছি।

পরে বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি