ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিশ্ব ভালোবাসা দিবসে পথশিশুদের সঙ্গে ওরা ক’জন

প্রকাশিত : ১৯:২৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

ওরা ক’জন ভালোবাসা দিবসে ভালোবাসা ভাগাভাগি করলো পথশিশুদের সঙ্গে। কোনা প্রেমিকার সঙ্গে নয়। কোন স্বজনদের সঙ্গেও নয়। কয়েক ঘণ্টা সময় পথশিশুদের সঙ্গে কাটিয়ে ওরা পথ শিশুদের সঙ্গে মধ্যাহৃভোজের মধ্য দিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করলো। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে এ আয়োজন করা হয় সিদ্ধিরগঞ্জে। ওরা সাংবাদিক এবং সমাজ সচেতন ব্যক্তি। সমাজে ভালোবাসা বঞ্চিত এবং অবহেলিত শিশুদের ভালোবাসা দিয়ে বুকে টেনে নিয়েছেন ওরা।

মিডিয়া ব্যক্তিত্ব সৌরভ ইমামের পরিকল্পনায় সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ তাজমহল চাইনিজ রেষ্টুরেন্টে এ আয়োজন করা হয়। শুরুতে পথ শিশুদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে দীর্ঘ সময় তাদের সঙ্গে গল্পে গল্পে সময় কাটিয়ে আনন্দে মেতে ওঠেন সবাই। জীবনে প্রথমবারের মতো এমন ভালোবাসায় আপ্লুত হয় শিশুগুলো। কোন রেস্টুরেন্টে এমন অভ্যর্থনায় অবাক হয় শিশুগুলো। ভালোবাসা দিবস বলতে তাদের কাছে আলাদা কোন বিশেষত্ব নেই। তবে, হঠাৎ এমন আয়োজনে শিশুদের চোখে মুখে আনন্দ উচ্ছাস ছিলো দেখার মতো।



সবশেষে দুপুরের খাবারের আয়োজন করা হয়। নানা মেন্যু দিয়ে আপ্যায়িত করা হয় পথশিশুগুলোকে। আয়োজকরা নিজ হাতে প্রত্যেকের প্লেটে খাবার তুলে দেয়। আন্তরিক মমতায় শিশুদের খাবার খাইয়ে দিয়েছেন অনেকে। তৃপ্তিসহকারে খেয়ে প্রত্যেক শিশুর অভিব্যক্তি ছিলো বর্ণনাতীত। খাবার শেষে আরও কিছুটা সময় গল্প করে বিদায় দেওয়া হয় শিশুদের। এ আয়োজনের উদ্যোগে অন্যান্যদের মধ্যে ছিলেন সাংবাদিক হোসেন চিশতী সিপলু, আরিফ হোসেন, ফরহাদ হোসাইন, এমএ শাহীন, বিশাল আহমেদ, সমাজ সেবক আব্দুর রব ও শামীম আহমেদ। ব্যতিক্রমী এ আয়োজন দেখে অনেকে আগ্রহী হয়ে পড়েন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি