ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুই তরুণী ধর্ষণের শিকার,আটক ১

প্রকাশিত : ১৭:০৫, ২৯ জুন ২০১৯

ঢাকার উপকন্ঠ আশুলিয়ায় পৃথক ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ দুই তরুণী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তানভীর হোসনে নামে একজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

শনিবার ভোরে অভিযান চালিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তানভীর (২৮) আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে আটক করা হয়। ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে ঢাকায় আদালতে পাঠানো হয়েছে। তবে জামগড়া এলাকায় পোশাক শ্রমিক ধর্ষণের ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

গ্রেফতারকৃত তানভীর ভোলা জেলার চরফ্যাশন থানার জিন্নাঘর এলাকার বশির হাওলাদারের ছেলে। সে বর্তমানে রাজধানীর মোহাম্মদপুর টাউনহলে ভাড়া থেকে ব্যবসা করতো। অপরদিকে পোশাক শ্রমিক ধর্ষণের মামলায় অভিযুক্ত আনা মিয়া (৬৫) আশুলিয়ার জামগড়ার রুপা মিয়ার ছেলে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. জাবেদ মাসুদ বলেন, আশুলিয়ার কাঠগড়ায় এলাকায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমইলের ঘটনায় তানভীর হোসেন নামের একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে, একই দিনে পোশাক শ্রমিক তরুণী ধর্ষণের ঘটনায় আনা মিয়া (৬৫) একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের  করেছেন ভুক্তভোগী ওই তরুণী। সে পলাতক থাকায় পুলিশ তাকে আটক করতে পারেনি। তবে পুলিশ ধর্ষককে আটক করতে অভিযান অব্যাহত রেখেছে। ধর্ষিতাদের শরীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি