ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

বিশ্বের সেরা আবেদনময়ী প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৮, ১ জুলাই ২০১৮

তিনি জংলি বিল্লি হন কিংবা কাশীবাঈ-তার আবেদনে মোহাবিষ্ট থাকে বলিউড। তবে শুধু বলিপাড়া কেনও, দেশ পেরিয়ে বিদেশেও তিনি ছড়িয়ে দিয়েছেন তার জাদু। আর তাই ম্যাক্সিম ম্যাগাজিনের এক সমীক্ষায় প্রিয়াঙ্কা চোপড়াই বিশ্বের ‘হটেস্ট ওম্যান’।

সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের এক বিশেষ সংখ্যায় বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর এক তালিকা প্রকাশ করা হয়েছে। যেখানে সবার প্রথমে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ইনস্টাগ্রামে ম্যাক্সিম ম্যাগাজিনের কভারে পিগির ছবি পোস্ট করে তার লিখেছেন, ব্যাক টু ব্যাক পাঁচবার বিশ্বের হটেস্ট ওম্যান প্রিয়াঙ্কা চোপড়া। কারণ ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি। ছবিটিতে সত্যিই অনবদ্য লাগছে নায়িকাকে। সাদা নেটের কমপ্লিট, ভেতরে ওয়াইট স্যুইমিং স্যুট।

বলিউডে নিজের জায়গা তৈরি করতে কম পরিশ্রম করেননি প্রিয়াঙ্কা৷ জানিয়েছিলেন, ১৬ ঘণ্টা করে কাজ করেন তিনি৷ বার্থ ডে সেলিব্রেশন কিংবা পার্টি কোনও কিছুকেই তোয়াক্কা করেন না৷ সবার আগে কাজকেই জায়গা দেন৷ সেই কঠিন পরিশ্রমেপ ফল পাচ্ছেন তিনি৷ সেক্সিয়েস্ট হওয়ার নেপথ্যে আছে এই পরিশ্রমের ইতিবৃত্তই৷ পাঁচ পাঁচ বার এই শিরোপায় যেন সে কথাই আরও একবার বিশ্ববাসীকে জানিয়ে দিলেন প্রিয়াঙ্কা৷

প্রসঙ্গত, বলিউডে এখন টক অফ দ্য টাউন প্রিয়াঙ্কা-নিক প্রেমকথা। গোয়া থেকে ফিরে মুম্বাইতে আকাশ আম্বানি ও শ্লোকা মেহেতার মেহেদি অনুষ্ঠানে গেলেন তিনি। সঙ্গে নিক জোনাস। মেহেদি অনুষ্ঠানে একেবারে সপরিবারে উপস্থিত ছিলেন লাভ বার্ডস। ছবিতে দেখা গেছে মা মধু চোপড়াকেও।

গোয়া ট্রিপের পর ‘দেশি গার্ল’ ও তার মার্কিনি বয়ফ্রেন্ডের মেহেদি পার্টিতে যুগল উপস্থিতি নিজেদের এনগেজমেন্টের গুঞ্জন আরও জোরালো করেছে। নিজে মুখে যদিও অফিসিয়ালি জুটি বাঁধার বিষয়ে মুখ খোলেননি প্রিয়াঙ্কা৷।তবে শোনা যাচ্ছে চলতি মাসেই নাকি এনগেজমেন্ট দুজনের।

আসলে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-র শুটিং শুরু হতে এখনও বেশ কয়েকদিন বাকি৷ তার আগে আপাতত ছুটির মুডে প্রিয়াঙ্কা চোপড়া। নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে নিকের পরিবারের সঙ্গে দেখা করেই সোজা উড়ে এসেছেন মুম্বাইতে৷ সঙ্গে অবশ্যই তার ‘ফেভরিট ম্যান’ নিক। মা মধু চোপড়ার সঙ্গে দেখা করিয়ে দিতেই নাকি নিককে নিয়ে এক্কেবারে নিজের দেশে প্রিয়াঙ্কা। এরপর অবসর কাটাতে নিকের সঙ্গে গোয়াও যান ‘পিগি চপস’। লাভ বার্ডসের সঙ্গে ‘ড্রামা কুইন’ পরিণীতি চোপড়াও ছিলেন। রাখঢাক আর না রেখে বুধবার নিককে ‘ফেভরিট ম্যান’ বলে আরও গুঞ্জন উসকে দেন প্রিয়াঙ্কা। গোয়ায় দুজনের ছুটি কাটানোর ছবি ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই চলছে গুঞ্জন৷ এখন একটাই কানাঘুষো তবে কি এবার বাগদান পর্ব সেরেই ফেলছেন দুজনে?

সূত্র: কলকাতা ২৪x৭

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি