ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিশ্রামে আমলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৯, ২০ অক্টোবর ২০১৭

টেস্ট ও ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচেই দক্ষিণ আফ্রিকাকে দুর্দান্ত শুরু এনে দিয়েছেন দলের অন্যতম ব্যাটিং ভরসা হাশিম আমলা। বাংলাদেশি বোলারদের হতাশায় ডুবিয়ে দুই ফরমেটেই হাকিয়েছেন শতক। তবে বিপর্যস্ত বাংলাদেশের জন্য কিছুটা স্বস্তিদায়ক সংবাদ হলো যে, শেষ ওয়ানডেতে খেলছেন না আমলা। হাশিম আমলাকে বিশ্রাম দিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

আগামী রোববার (২২ অক্টোবর) শেষ একদিনের ম্যাচে আমলার  পরিবর্তে দক্ষিণ আফ্রিকার স্কোয়াডে ডাক পেয়েছেন এইডেন মার্করাম। ২৩ বছর বয়সী মার্করামও কম বিপজ্জনক নন। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম টেস্টে ৯৭ ও ১৫ এবং দ্বিতীয় টেস্টে ১৪৩ রানের অনবদ্য ইনিংস খেলেন এই ডানহাতি ব্যাটসম্যান। টেস্ট সিরিজের পর টাইগারদের বিপক্ষে একমাত্র ওয়ানডে অনুশীলন ম্যাচেও দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের হয়ে খেলেছিলেন মার্করাম। সেই ম্যাচেও ৮২ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে অভিষেকের পর এবার একদিনের ক্রিকেটে অভিষেকের প্রহর গুনছেন মার্করাম।

ইস্ট লন্ডনের বাফেলো পার্কে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ সময় দুপুর দুইটায় শুরু হবে ম্যাচটি।

সিরিজে ইতোমধ্যে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে টাইগাররা। হোয়াইটওয়াশ এড়াতে এ ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই টাইগারদের।

সূত্র: ইএসপিএনক্রিকইনফো

এমআর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি