ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বৃদ্ধকে পিটিয়ে হত্যা, ভাইস চেয়ারম্যান আটক

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৫, ১৮ আগস্ট ২০২০

ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে গ্রেফতারের দাবিতে সাতক্ষীরার তালা উপজেলা সদরে গ্রামবাসীর বিক্ষোভ

ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে গ্রেফতারের দাবিতে সাতক্ষীরার তালা উপজেলা সদরে গ্রামবাসীর বিক্ষোভ

সাতক্ষীরার তালায় চিংড়ি ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে লুৎফর নিকারী (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে আটক করেছে পুলিশ।

এদিকে, থানায় আটক হওয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে গ্রেফতারের দাবিতে তালা উপজেলা সদরে গ্রামবাসী একটি বিক্ষোভ মিছিল করেছে। একই দাবিতে তারা তালা থানার সামনে তালা-পাইকগাছা সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে অবস্থান নেয়।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান, সোমবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে তালা সদর ইউনিয়নের জিয়ালা নলতা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের জানান, নিহত লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী তাদের নিজেদের ঘেরে মাছ ধরছিলেন। এ সময় পাশের মশিউর রহমানের ঘের থেকে সেলিম মাছ চুরি করেছেন বলে অভিযোগ করা হয়। মশিউর রহমানের ঘের কর্মচারী রনি ও কয়েকজন মিলে সেলিমকে মারধর করে ভাইস চেয়ারম্যানের কাছে নিয়ে যান। খবর পেয়ে সেলিমের বাবা লুৎফর নিকারী ভাইস চেয়ারম্যানের বাড়িতে ছুটে যান। এসময় ভাইস চেয়ারম্যান মশিউর রহমান, তালা সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি তুহিন ও ঘের কর্মচারী রনিসহ কয়েকজন লুৎফর নিকারী ও তার ছেলে সেলিমকে লাঠিসোটা দিয়ে বেপরোয়াভাবে মারধর করতে থাকেন। 

এক পর্যায়ে লুৎফর নিকারীর গলায় গামছা পেঁচিয়ে তার শ্বাসরোধ করা হয়। কিছুক্ষণ পর তিনি জ্ঞান হারালে দুজনকেই তালা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত ডাক্তার লুৎফর নিকারীকে মৃত ঘোষণা করেন।

থানার অফিসার ইনচার্জ আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা তালা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিউর রহমানকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লুৎফর নিকারীর লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি