ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বৃষ্টিবিঘ্নিত মেলবোর্ন টেস্টে ৬১ রানে পিছিয়ে অস্ট্রেলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৩, ২৯ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২১:২১, ২৯ ডিসেম্বর ২০১৭

মেলবোর্নে অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্টের চতুর্থ দিন শেষে সফরকারী ইংল্যান্ডের চেয়ে ৬১ রানে পিছিয়ে আছে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার ৩২৭ রানের পর ইংল্যান্ড অলআউট হয় ৪৯১ রান। দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়ার সংগ্রহ ২ উইকেটে ১০৩ রান।

চতুর্থ দিনে আগের দিনের ৪৯১ রানের সাথে আর কোনো রান যোগ করতে পারেনি ইংল্যান্ড। প্যাট কামিন্সের বলে জেমস অ্যান্ডারসন আউট হয়ে গেলে শেষ হয় ইংল্যান্ডের প্রথম ইনিংস। ২৪৪ রানে অপরাজিত থাকেন উদ্বোধনী ব্যাটসম্যান অ্যালিস্টার কুক। অজি পেসার প্যাট কামিন্স ৪টি উইকেট নেন। এছাড়া নাথান লায়ন ও জস হ্যাজলউউ ৩টি করে উইকেট লাভ করেন।

১৬৪ রানের লিড পায় ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৫১ রানে জুটি গড়েন দুই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন বেনক্রফট। ২৭ রান করে আউট হন বেনক্রফট। তিনে নামা উসমান খাঁজা ভালো কিছু করতে পারেননি। ফিরে যান মাত্র ১১ রান করেই। ৬৫ রানে দুই হারানো অস্ট্রেলিয়ার হাল ধরেন অধিনায়ক স্টিভেন স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নার। অবিচ্ছিন্ন ৩৮ রানে জুটি গড়ার পরই নামে বৃষ্টি। পরে আর খেলা শুরু হয়নি। চতুর্থ দিনে শেষে অজিদের সংগ্রহ ২ উইকেটে ১০৩ রান। এখনও ৬১ রানে পিছিয়ে আছে অস্ট্রেলিয়া।

 

সূত্র : ক্রিকইনফো

/এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি