ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বেনাপোলে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৬, ১৬ অক্টোবর ২০২০

‘মাদক একেবারেই নই, খেলাধোলায় মিলবে জয়-এসো ভাই খেলা করি, মাদককে না বলি’এই শ্লোগানকে সামনে রেখে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শুক্রবার বিকেলে বেনাপোল পৌর আওয়ামী লীগ (একাংশের) কার্যালয়ে শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন ও বেনাপোল পৌরসভার বিভিন্ন ক্লাব ও খেলোয়াড়দের মধ্যে জার্সি, ফুটবল ও ক্রিকেট ব্যাটসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, দপ্তর সম্পাদক আজিবার রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াস আজম।

অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, মেসার্স রেহেনা ট্রেডার্স এর স্বত্বাধিকারী এনামুল হক মুকুলের পক্ষ থেকে আজ শিক্ষা প্রতিষ্ঠান কিংবা ক্লাব পর্যায়ের যুবকদের অনুপ্রেরণা যোগাতে নিয়মিত খেলার সামগ্রী দেওয়া হলো। আমরা যুবকদের অনুপ্রেরনা যোগাতে শিক্ষার পাশাপাশি খেলাধুলায় এগিয়ে নিতে চাই বলেই নিয়মিতভাবে খেলার সামগ্রী বিতরণ করে আসছি। আর খেলাধুলায় মনোযোগী হলে যুবকরা নিশ্চই ভাল অবস্থানে যেতে পারবে। শিক্ষার্থীদের শারীরিক বিকাশের পাশাপাশি মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই।

এছাড়াও মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সামাজিক সমস্যা দূর করতে খেলাধুলার প্রয়োজন রয়েছে। উপজেলা ও বেনাপোল পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যেন খেলাধুলা করতে পারে এজন্য পৌরসভার পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি