ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেরোবিতে বাঁধন ইউনিটের সভাপতি মেহেদী সম্পাদক জাকারিয়া

প্রকাশিত : ১৮:১১, ১৮ জানুয়ারি ২০১৯

একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এই মূলমন্ত্রকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) স্বেচ্ছায় রক্তদান সংগঠন বাঁধনের ২০১৯ কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। নতুন কমিটিতে মেহেদী হাসান সভাপতি ও জাকারিয়া রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ৪নং একাডেমিক বিল্ডিং এর পরিসংখ্যান বিভাগের গ্যালারি রুমে বাৎসরিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- জোনাল প্রতিনিধি রেজাউল করিম, সহ-সভাপতি(১) বিশাল রায়, সহ-সভাপতি(২) আল-আমিন, সহ-সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসি মায়া, সাংগঠনিক সম্পাদক সিরিয়া জাহান, সহ-সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ কোষাধ্যক্ষ জীবন সাহা, দপ্তর সম্পাদক মুস্তাকিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন মিয়া, তথ্য ও শিক্ষা সম্পাদক টুম্পা আক্তার। এছাড়াও কার্যকরী সদস্য ও বিশেষ সদস্যদের এক বছরের জন্য নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. গাজী মাজাহারুল আনোয়ার, সাবেক সভাপতি ড.আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান, সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক উমর ফারুক ও পরিসংখ্যান বিভাগের শিক্ষক ড. মো. রশীদুল ইসলাম।
বাঁধন এর গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে সদ্য বিদায়ী কমিটি।

উল্লেখ্য যে, ১৯৯৭ সালের ২৪ অক্টবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে স্বেচ্ছাসেবী তরুণদের এ সংগঠন যাত্রা শুরু করলেও বেগম রোকেয়া বিশ্বদ্যিালয়ে বাঁধন যাত্রা শুরু করেছে ৯ অক্টোবর ২০১৩ সালে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি