ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

প্রকাশিত : ১৮:১০, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় আহত প্রবীন আওয়ামী লীগ নেতা শ্রী তপন সরকার প্রকাশ তপন মাষ্টার (৬৬) মৃত্যুবরণ করেছেন।

সোমবার সকালে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। সে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও তেয়োশিয়া গ্রামের বাসিন্দা। তার মৃত্যুতে বেলকুচি ও এনায়েতপুর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২০ ফেব্রয়ারী তপন মাষ্টার এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কের মেঘুল্লায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকাবস্থায় দ্রুতগামী একটি সিএনজি অটোরিক্সা তাকে চাপা দেয়। তখন গুরুতর আহত হলে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতির কারণে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার মৃত্যুতে সাবেক মন্ত্রী সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে তপন মাষ্টারের মৃত্যুর খবরে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফজী খান জানান, তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আস্থাশীল একজন সৎ মানুষ। আওয়ামী লীগের প্রতি নিবেদিত প্রাণ। এজন্য তিনি মিথ্যা হয়রানী মামলায় জেল খেটেছেন বহুবার। জামায়াত-বিএনপি তার ঘর-বাড়ি পুড়িয়েছে।

এনায়েতপুর, বেলকুচি ও চৌহলীতে আওয়ামী লীগকে শক্তিশালী ও দলের যেকোন আন্দোলন, সভা, সমাবেশে তিনি ছিলেন অগ্রগামী ভুমিকায়। তাই তার এই চলে যাওয়া সিরাজগঞ্জ দক্ষিণ এলাকার আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হলো।

কেআই/  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি