ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বোলিংয়ে মাশরাফি-মুস্তাফিজের সঙ্গী হচ্ছেন কে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১, ১৫ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১১:২৮, ১৫ জানুয়ারি ২০১৮

আজ দুপুর ১২ টায় ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের বিরুদ্ধে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ। বৈরী আবহাওয়ার কারণে বহু কিছু ভেবে একাদশ সাজাতে হচ্ছে। বিশেষ করে বিকেলের দিকে উইকেটে কুয়াশার কালে ময়েশ্চার থাকায় পেসার নির্ভর বোলিং সাজাতে চাচ্ছে বাংলাদেশ।

রোববার রাতে টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে যে, বাংলাদেশ মাঠে নামবে সাত ব্যাটসম্যান (তামিম, বিজয়, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ, সাব্বির ও নাসির) ও তিন পেসার এবং এক স্পেশালিস্ট স্পিনার নিয়ে। তবে কুয়াশার কথা মাথায় রেখে স্পিনার বাদ দিয়ে আরও একজন পেশার অন্তর্ভূক্ত করা হতে পারে।

তাহলে বোলিংয়ে কারা থাকছেন? অধিনায়ক মাশরাফি সামনে থেকে বোলিংয়ে নেতৃত্ব দিবেন। সঙ্গে থাকছেন কাটার মাস্টার মোস্তাফিজ। তৃতীয় পেসার কে তা নিয়েই চলছে নানা জল্পনা। অপশন আছে অভিজ্ঞ রুবেল হোসেন, সাইফুদ্দিন ও আবুল হোসেন রাজু। অভিজ্ঞ রুবেল হোসেনই শেষ পর‌্যন্ত স্কোয়াডে জায়গা করে নিতে পারেন। তবে চার সিমার নিয়ে স্কোয়াড সাজালে সাইফুদ্দিন দলে ঢুকতে পারেন। সেক্ষেত্রে কপাল পুড়তে পারে স্পিনারের।

আর স্পিড ভাগে থাকছেন দুই অলরাউন্ডার সাকিব ও নাসির। তাদের সঙ্গ দিতে পারেন রিয়াদ। আর স্কোয়াডে স্পেশালিস্ট স্পিনার রাখা হলে দলে ঢুকতে পারেন বাঁ হাতি স্পিনার সানজামুল ইসলাম। আবার অভিজ্ঞতায় এগিয়ে থাকায় মিরাজও ঢুকে যেতে পারেন স্কোয়াডে। তবে ব্যাটসম্যান সাতজন থাকায় মিরাজ ও সানজামুল দুজনের একজন দলে জায়গা করে নিতে পারেন। কারণ দুজনই বোলার অলরাউন্ডার।

/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি