ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ব্রাজিলের খেলায় শরীরে ছন্দ আসে: পপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২২, ৩ জুলাই ২০১৮

ব্রাজিল খেলবে আর ফুটবলপ্রেমীদের ছন্দ আসবে না, তা কি হয়। ব্রাজিলের খেলা আসলেই শুরু হয় উন্মাদনা। আর সেই উন্মাদনায় ছন্দ ফিরে পায় ব্রাজিলিয়ান ভক্তরা। নেইমারদের খেলায় ঢালিউড অভিনেত্রী পপিও উন্মাদনায় ভাসেন। সেই উন্মাদনায় পান বিশেষ ছন্দ।

পপি বলেন, বিশ্বকাপের খেলা পরিবারের সবার সঙ্গে দেখতে ভীষণ মজা লাগে আমার। এবারো সকলে মিলে খেলা দেখছি। বিশেষ করে আমিসহ পরিবারের সকলেই আমরা ব্রাজিলের সাপোর্টার। ব্রাজিলের খেলায় আলাদা এক ছন্দ খুঁজে পাই আমি। বিশেষ করে এই দলের নেইমার তো অনেক ভালো একজন খেলোয়াড়। এবারের বিশ্বকাপে নেইমার সেভাবে জ্বলে উঠতে না পারলেও দলের মধ্যে বোঝাপড়াটা ভালো।

ব্রাজিলের খেলা চলাকালীন রুদ্ধশ্বাসে বসে থাকি আমি। প্রিয় দলের খেলোয়াড়রা গোল করার পর মেতে উঠি উল্লাসে। ব্রাজিলের খেলা সবসময়ই উপভোগ করে এসেছি আমি। আর এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা, জার্মানি, পর্তুগাল, স্পেনের মতো ভালো ভালো দলগুলো বাদ পড়ে গেছে। এটা দেখেও আমার খুব খারাপ লেগেছে। কারণ, এসব দলে ছিল মেসি, ক্রুস, রোনালদোর মতো তারকা ফুটবলাররা। তাদের খেলা দেখতেও ভীষণ ভালো লাগতো আমার। ছোট দলগুলোর মধ্য থেকেও যে কোনো দেশ বিশ্বকাপ নেওয়ার সম্ভাবনা আছে এবার। কাউকে ছোট করে ভাবতে পারছি না।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি