ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৬, ২০ জুন ২০২১

ব্রাহ্মণবাড়িয়া ওয়াল্ডিংয়ের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ওয়ার্কসপ মিস্ত্রী মৃত্যু হয়েছে। নিহতের নাম আব্দুল আহাদ (২২)। রোববার বিকেলে জেলা শহরের ভাদুঘর এলাকায় একটি ওয়ার্কসপে দোকানে এ ঘটনা ঘটে।

আব্দুল আহাদ পৌর এলাকার চান্ডারখিলের দ্বীন ইসলামের ছেলে। নিহত আব্দুল আহাদ গত ১৪ দিন আগে সদর উপজেলার ঘাটুরায় সেনু মিয়ার মেয়ে লিমা আক্তারকে বিয়ে করেন। 

নিহত পরিবার ও হাসপাতালে সূত্রে জানা যায়, আহাদ ভাদুঘরে হুজুর বাড়ি এলাকায় একটি ওয়ার্কসপে ওয়েল্ডিং মিস্ত্রী হিসেবে কাজ করতেন। ওয়ার্কসপের ওয়েল্ডিং মেশিন দিয়ে কাজ করতে গেলে মেশিনটি বিদ্যুতায়িত হয়। এতে আব্দুল আহাদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে। পরে আহাদকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে'। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি