ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় মাইক্রোবাস খাদে পড়ে ৫ জন নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৯, ১৫ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৯:২১, ১৫ জানুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় গাছের সঙ্গে ধাক্কা লেগে মাইক্রোবাস খাদে পড়ে ৫ জন নিহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বীরপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সেখানে আহত হয়েছেন আরও কয়েকজন। আহতদের অবস্থাও আশঙ্কাজনক রয়েছে বলে জানা গেছে।   

জানা যায়, ঢাকার দক্ষিণ গোড়ান থেকে বর নিয়ে সিলেট উপশহরে কনের বাড়িতে যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর বীরপাশা নামক স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়।     

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করে খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি মো. হোসেন সরকার বলেন, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশের গাছে ধাক্কা লাগে। পরে সেটি খাদে পড়ে ঘটনাস্থলেই ৫ জন নিহত হন।  

নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার নুরুজ্জামানের ছেলে হাসান জামান (৩২), একই এলাকার অপু মিয়া (২৫) ও তার স্ত্রী মিসেস অপু (২২), রিজন সালেহিন (২৮) ও পরশ (২৫)।

দুর্ঘটনায় বর আশরাফুল ইসলামসহ (২৫) তিনজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করেন।  

এসি   
     


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি