ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ব্রিগেডে বিজেপি বিরোধী মহড়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ১৯ জানুয়ারি ২০১৯

ভারতের তৃণমূল চেয়ারপার্সন এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে আজ ব্রিগেড সমাবেশ। গতকাল রাত থেকেই শহরে এসে পৌঁছতে শুরু করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের হেভিওয়েট নেতারা।

গতকাল বিকেলেই পৌঁছে গিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবগৌড়া, এনসিপি নেতা শরদ পওয়ার, সমাজবাদী পার্টির পক্ষ থেকে মুলায়ম পুত্র এবং উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব।

গতকাল বিমান বন্দরে নেমেই ‘মমতার প্রশংসা করেন সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব। তিনি বলেন, ‘দিদিকে অভিনন্দন দেশের সমস্ত বিরোধীদের এক মঞ্চে ডাকার জন্য। সারা দেশে এই বিরোধিতার বার্তা যাবে। গোটা দেশ চায় পরিবর্তন। চায় নতুন সরকার। দিদির মঞ্চ থেকে সেই বদলের বার্তা পৌঁছে যাবে গোটা দেশে।’

গতকাল বিকেলেই ব্রিগেডের সমাবেশে ঝাড়খণ্ড থেকে এসে পৌঁছন সেখানকার প্রাক্তন মুখ্যমন্ত্রী ‘গুরুজি’ শিবু সোরেনের ছেলে হেমন্ত সোরেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ‘আমি আশা করি দিদির ডাকে সমস্ত বিরোধী নেতৃত্বই যোগ দেবেন ব্রিগেডের সভায়।’

বাকি হেভিওয়েট নেতাদের মধ্যে চন্দ্রবাবু নায়ডু, কুমার স্বামী থেকে শুরু করে ফারুক আবদুল্লা এবং ওমর আবদুল্লাও রাতেই শহরে পৌঁছন। 

হেভিওয়েট নেতাদের পাশাপাশি গতকাল রাত থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে দলে দলে কর্মী-সমর্থকেরা হাজির হতে শুরু করেছেন কলকাতায়। লাখো মানুষের সমাগমে এখন থেকেই সরগরম কলকাতা। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের পাশাপাশি আজ ব্রিগেডের মঞ্চ থেকে কী বার্তা দেন তৃণমূলনেত্রী, সেদিকেই নজর থাকবে সারা দেশের।

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি