ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ব্রেন স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থীর সাহায্যে এগিয়ে আসুন

নোবিপ্রবি প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:২০, ১৪ নভেম্বর ২০১৮

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের মেধাবী ছাত্র মোঃ মোহসীন ফরহাদ গত সোমবার (১২ নভেম্বর) ব্রেন স্ট্রোক করেছে। বর্তমানে সে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স এন্ড হসপিটাল এ চিকিৎসাধীন রয়েছে।

একুয়াকালচার বিষয়ে মাস্টার্সে অধ্যয়নরত এই শিক্ষার্থী যেখানে ক্যারিয়ার গঠনের প্রতিযোগিতায় শামিল হওয়ার কথা, সেখানে সে একটি মরনব্যাধির সাথে যুদ্ধ করে যাচ্ছে। যেখানে সে আলোকিত উজ্জ্বল ভবিষ্যতের হাতছানিতে পরিবারের আশা আকাঙ্ক্ষার প্রদীপ হয়ে উঠার কথা, সেখানে পারিবারিক দারিদ্রতার কষাঘাতে তার জীবন-প্রদীপ নিভু নিভু করছে।

মোহসীনের পরিবারের সদস্যরা জানান, তার অবস্থা খুবই আশংকাজনক। চিকিৎসার জন্যে প্রাথমিকভাবে আড়াই লক্ষাধিক টাকার প্রয়োজন। এই বিপুল অঙ্কের চিকিৎসার ব্যয় বহন করা তার পরিবারের পক্ষে সম্ভব নয়। সম্মিলিতভাবে সবার চেষ্টা এবং আর্থিক সহযোগিতা পেলে এই আক্রান্ত রোগ থেকে নিরাময় লাভ করে মোহসীন স্বাভাবিক জীবনযাপন করতে পারবে বলেও তারা জানান।

মোহসীনের সহপাঠীরা বলেন, “অর্থের কাছে অসহায় আত্মসমর্পন করে আমাদের এ মেধাবী বন্ধুকে আমরা হারাতে চাইনা। জীবনযুদ্ধের এ সংগ্রামে মোহসীন ফরহাদকে একা ছেড়ে না দিয়ে, যদি আমরা সবাই তার পাশে দাড়াই, ইনশাআল্লাহ আমাদের এই মেধাবী বন্ধু সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবে”।

মোহসীন ফরহাদকে সাহায্য পাঠানোর ঠিকানা:
ব্যাংক নাম: ইউসিবি ব্যাংক
ব্রাঞ্চ: নবীনগর, সাভার
অ্যাকাউন্ট হোল্ডার: আরমান হোসাইন
অ্যাকাউন্ট নং ০৯২৩২০৪০০০০০৪৫৯৩

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি