ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বড় শাস্তির মুখে সাব্বির রহমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৩, ২৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৮:৩১, ২৯ ডিসেম্বর ২০১৭

আবারো বড় ধরনের শাস্তি পেতে পারেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান রুম্মান। রাজশাহীতে জাতীয় ক্রিকেট লীগের (এনসিএল) শেষ রাউন্ডে তার বিপক্ষের এক দর্শককে পেটানোর অভিযোগ উঠেছে। এরই মধ্যে বিসিবিতে ম্যাচ রেফারি শওকাতুর রহমান চিনু রিপোর্টও জমা দিয়েছেন। ২১ ডিসেম্বর রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে রাজশাহী-ঢাকা মহানগরের ম্যাচের দ্বিতীয় দিনে লাঞ্চের ঘণ্টা খানেক পর এ ঘটনাটি ঘটেছে।

শুধু দর্শক পেটানো নয়, হেয়ারিংয়ের সময় ম্যাচ রেফারি ও আম্পায়ারদের সঙ্গেও বাজে আচরণ করেন সাব্বির। সেটিও ম্যাচ রেফারি তার রিপোর্টে উল্লেখ করেছেন।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, বিষয়টি ম্যাচ রেফারির রিপোর্ট থেকে আমরা জেনেছি। এ ধরনের আচরণ কোনো ক্রিকেটারের কাছ থেকে কাম্য নয়। ক্রিকেটে সুনাম নষ্ট হলে আমরা কাউকেই ছাড় দিবো না। যারা জাতীয় দলের প্রতিনিধিত্ব করেন তাদের বুঝতে হবে কি করতে হয়, কি করতে হয় না।

জানা গেছে, গত ২০-২৩শে ডিসেম্বর পর্যন্ত চলে এনসিএলের ৬ষ্ঠ ও শেষ রাউন্ড। আর ম্যাচ রেফারি রিপোর্ট জমা দিয়েছেন ২২ তারিখ। খেলা চলাকালীন সময়ে দর্শক গ্যালারি থেকে সাব্বিরকে কেউ গালি দিয়েছিলেন। ওই সময় সাব্বির আম্পায়ার গাজী সোহেল  ও তানভির আহমেদের অনুমতি নিয়ে মাঠের বাইরে যান কিছুক্ষণের জন্য। এরপরই তার বিরুদ্ধে অভিযোগ উঠে, মাঠে গালি দেওয়া ১০-১২ বছর বয়সি এক দর্শককে ডেকে এনে সাইট স্ক্রিনের পেছনে মেরেছেন। ঘটনার পরই ম্যাচ রেফারি শওকাতুর রহমানকে মাঠের আম্পায়ার বিষয়টি অবগত করেন।

পরের দিন সাব্বির ও দলের ম্যানেজারকে ডাকেন ম্যাচ রেফারি। এ সময় ম্যাচ রেফারির সামনে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন সাব্বির এবং বাজে ব্যবহার করতে থাকেন।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি