ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভক্তদের খুশি করতে অমিতাভের ‘না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৪, ১২ অক্টোবর ২০২১

পান মশলার বিজ্ঞাপন আর করবেন না অমিতাভ বাচ্চন। অভিনেতার ৭৯তম জন্মদিনে তার অফিসের পক্ষ থেকে বিবৃতি জারি করে এই কথা জানিয়ে দেওয়া হয়। নিজের ব্লগেও বক্তব্যটি শেয়ার করেছেন বিগ বি। 

কিছুদিন আগেই একটি পান মশলার কোম্পানির জন্য বিজ্ঞাপন করেছিলেন অমিতাভ বাচ্চন। তা প্রকাশ্যে আসার পরই সমালোচনার মুখে পড়তে হয় অভিনেতাকে। মনে করা হচ্ছে, সেই কারণেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। 

বিবৃতিতে জানানো হয়েছে, বিজ্ঞাপনটি যে তামাকজাতীয় দ্রব্যের তা কিংবদন্তি তারকা জানতেন না। যখন তিনি তা জানতে পারেন তখন সংস্থাটির সঙ্গে সব রকম চুক্তি বাতিল করে দেন। বিজ্ঞাপনের জন্য নেওয়া পারিশ্রমিকও ফিরিয়ে দিয়েছেন তিনি।

বাচ্চনের বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসার পর তার অনুরুগীদের একাংশ অসন্তুষ্ট হন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করেন। তামাক বিরোধী সংস্থার পক্ষ থেকে বিগ বি’কে নাকি চিঠিও লেখা হয়। মনে করা হচ্ছে, এর জেরেই বিজ্ঞাপন সংস্থার সঙ্গে সমস্ত চুক্তি বাতিল করেছেন অমিতাভ বাচ্চন। 

জন্মদিনে বিগ বি’র এই ঘোষণায় খুশি তার অনুরাগীরা। তার এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন প্রত্যেকে। এদিকে ৭৯তম জন্মদিনে বলিউডের শাহেনশাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। 

এর আগে পান মশলার বিজ্ঞাপনে বলিউডের একাধিক তারকাকে দেখা যায়। এই তালিকায় রয়েছেন শাহরুখ খান, অজয় দেবগনের মতো তারকা।
সূত্র : সংবাদ প্রতিদিন
এমএম/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি