ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ভাণ্ডারিয়া আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ভাণ্ডারিয়া সংবাদদাতা

প্রকাশিত : ১৬:৪৯, ১৩ ডিসেম্বর ২০২০ | আপডেট: ২১:৫০, ১৩ ডিসেম্বর ২০২০

সভাপতি (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক (ডানে)।

সভাপতি (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক (ডানে)।

ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে ত্রি-বার্ষিক সম্মেলনে ফাইজুর রশিদ খসরু জোমাদ্দারকে সভাপতি এবং মোঃ মিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। গত ১ মার্চ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গত ২৭ নভেম্বর, ২০২০ তারিখে অনুষ্ঠিত পিরোজপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ হাকিম হাওলাদারসহ জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন নবনির্বাচিত সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম।

তারা স্থানীয় সকল নেতাকর্মীকে সাথে নিয়ে উপজেলা সংগঠনকে এগিয়ে নিতে এবং এর উত্তরোত্তর সাফল্য বয়ে আনতে নিরলস চেষ্টা চালিয়ে যাবেন। একইসঙ্গে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এবং আগামী নির্বাচনে নিরঙ্কুশ বিজয় নিশ্চিত করতে কাজ করে যাবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি