ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

ভুট্টা ক্ষেত থেকে চা দোকানীর মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৭, ১৮ ফেব্রুয়ারি ২০২২

নাটোরের গুরুদাসপুরের একটি ভুট্টা ক্ষেত থেকে চা দোকানী ফকির চাঁন নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার গোপীনাথপুরের ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত উপজেলার নাজিরপুর ইউনিয়নের নতুন পাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন ও নিহতের পরিবারের সদস্যরা জানান, নাজিরপুর বাজারের চা দোকানী বৃদ্ধ ফকির চাঁন প্রতিদিনের মত বৃহস্পতিবার দুপুরের খাবার খেতে বাড়িতে যান। খাওয়া শেষে তিনি পুনরায় দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। কিন্তু তিনি দোকানে না গেলে তার ছেলে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইলটি বন্ধ পায়।

সন্ধ্যার পরও ফকির চাঁনের কোন সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন। বিষয়টি পুলিশকেও জানান। কিন্তু রাতে তার কোন সন্ধান পাওয়া যায়নি। 

সকালে নিহতের ছেলের বৌ খোঁজ করতে করতে ওই ভুট্টা ক্ষেতে গেলে সেখানে ফকির চাঁনের মরদেহটি দেখতে পান। এই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেসুরৎহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

তবে নিহতের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন।

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি