ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ভোগের প্রচ্ছদে শাহরুখ কন্যা সুহানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৫, ১ আগস্ট ২০১৮ | আপডেট: ০০:১১, ২ আগস্ট ২০১৮

ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেল শাহরুখ কন্যা সুহানা। চাকচিক্যময়! মনোমুগ্ধকর! সুহানা খানকে দেখে এমন অনেক বিশেষণ মনে পড়ে যাবে। ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনে প্রকাশিত তার ছবিগুলো আর ভিডিও দেখলে দৃষ্টি ফেরাতে ইচ্ছে করবে না কারোরই। সুপারস্টার শাহরুখ খান ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরি খান দম্পতির এই মেয়েকে ঘিরে এখন তোলপাড় চলছে অন্তর্জাল দুনিয়ায়।

মঙ্গলবার (৩১ জুলাই) সন্ধ্যায় মুম্বাইয়ে ভোগ বিউটি অ্যাওয়ার্ডসে ম্যাগাজিনের প্রচ্ছদটি উন্মোচন করেছেন সুহানার বাবা শাহরুখ। এরপর দিবাগত রাতে টুইটারে ম্যাগাজিনটি হাতে ধরে দাঁড়ানোর একটি ছবি শেয়ার করে মেয়ের জন্য শুভকামনা জানিয়েছেন তিনি। 

অনুষ্ঠানে শাহরুখ বললেন, ‘জীবনে উপহার হিসেবে অনেক চমৎকার নারীর সান্নিধ্য পেয়েছি। আশা করি, আমার মেয়েও একদিন তাদের মতো হতে পারবে। ও সুন্দরী, সংবেদনশীল, মিষ্টি ও খুব লাজুক। নিজের কাজ নিয়ে সে যেদিন গর্ব করবে সেদিন তাকে নিয়ে আমারও গর্ব হবে। ইনশাল্লাহ সে সফল হবে।’

শাহরুখের টুইটের কিছুক্ষণ পর সামাজিক যোগাযোগমাধ্যমে সুহানার ফটোশুটের ভিডিও আর একটি ছবি শেয়ার করেন গৌরি। মেয়েকে নিয়ে প্রচ্ছদ করায় ভোগ ম্যাগাজিনকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

সুহানার বয়স এখন মাত্র ১৮ বছর। তবে বলিউডের জন্য সত্যিকার অর্থেই প্রস্তুত হয়ে গেছেন তিনি। ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের ছবিগুলো আর ফটোশুটের ভিডিও প্রমাণ করে সেটা। চকচকে পোশাক, মেকআপ আর খোলা চুলে তাকে লাগছে অতিমাত্রায় ঝলমলে।

ভিডিওতে সুহানা জানিয়েছেন, বাবার মতোই তিনি লাজুক প্রকৃতির মানুষ। এবারই প্রথম কোনও ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেলেন তিনি। প্রথম সাক্ষাৎকারে এই অষ্টাদশী জানান অভিনেত্রী হওয়ার স্বপ্নের কথা।

সুহানার বলিউড ক্যারিয়ার প্রসঙ্গে শাহরুখ বরাবরই বলে এসেছেন, পড়ালেখা শেষ হলেই সেই সময় আসবে। জানা গেছে, শিগগিরই স্নাতক সম্পন্ন করবেন তিনি। লন্ডনে অভিনয়ের ওপর পড়ছেন এই কিশোরী।

স্কুলের বিভিন্ন নাটকে ইতোমধ্যে অভিনয় করেছেন সুহানা। এর সুবাদে শাহরুখ ও গৌরি দম্পতি বুঝতে পারেন তাদের মেয়ের ভবিষ্যৎ বলিউডেই লেখা! তিনি বলেছেন, ‘দ্য টেম্পেস্ট নাটকের মিরান্ডা চরিত্রে আমার অভিনয় দেখে মা-বাবার ভালো লেগেছিল। অভিনয়ে যে আমি এত সিরিয়াস সেদিনই প্রথম বুঝেছিলেন তারা।’

এদিকে সুহানার বড় ভাই আরিয়ান (২১) লস অ্যাঞ্জেলেসে ফিল্মমেকিং বিষয়ে পড়ছেন। শাহরুখ-গৌরির আরেক ছেলে আবরাম খানের বয়স মাত্র ৫ বছর!

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি