ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

মাদক কারবারির হামলায় তিন পুলিশ আহত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৯, ২৮ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:০৯, ২৮ ডিসেম্বর ২০২১

বাগেরহাটে মাদক কারবারি ও তার আত্মীয়-স্বজনের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মাদক কারবারী সাইফুল মোল্লাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

এ ঘটনায় মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে আহত পুলিশ সদস্য এসআই মামুন শেখ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫-৩০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এর আগে সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় বাগেরহাট সদর উপজেলার কান্দাপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী সাইফুল মোল্লা (৩৯)কে গাজাসহ আটকের সময় এই হামলার ঘটনা ঘটে। 

গাজা উদ্ধারের ঘটনায় সাইফুল মোল্লাসহ দুজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করেছে পুলিশ।

আহতরা হলেন, বাগেরহাট মডেল থানার এসআই মামুন শেখ, এএসআই কবির হোসেন ও কনস্টেবল ইসরাফিল হোসেন।

আটককৃতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে সাইফুল মোল্লা (৩৯), সাইফুলের প্রতিবেশী শহিদুল ইসলাম (২৯) ও চম্পা আক্তার (২৫)। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সময় সাইফুলের বাড়ি থেকে ৫শ’ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী সাইফুলের বাড়িতে গাজা আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাদা পোশাকে বাগেরহাট মডেল থানা পুলিশের এসআই মামুনের নেতৃত্বে একটি দল ওই বাড়িতে যায়। বিষয়টি পর্যবেক্ষণের জন্য পুলিশের পোশাক পরিহিত অপর একটি দল একটু দূরে অবস্থান করছিল। 

গাজা উদ্ধারের পরে সাইফুলের হাতে হাতকড়া পড়ানোর চেষ্টা করে পুলিশ সদস্যরা। এসময় সাইফুল তাদের পরিচয় জানতে চায় এবং ডাক-চিৎকার দেয়। এ সময়ে পুলিশ সদস্যরা পরিচয় দিয়ে কার্ড প্রদর্শন করলে সাইফুল পালানোর চেষ্টা করে। 

এসময় স্থানীয় বেশকিছু লোক এসে পুলিশের উপর হামলা করে। এতে তিনজন পুলিশ সদস্য আহত হয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাজা উদ্ধার করে সাইফুল মোল্লাকে আটকের সময় পুলিশের উপর হামলা করে তার লোকেরা। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

আটক তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে, জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি