ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মাদক ব্যবসায়ীর হাসুয়ার কোপে শিশু আহত, গ্রেপ্তার ১

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৩, ১২ মে ২০২০

মাদক ব্যবসায়ী মুন্না

মাদক ব্যবসায়ী মুন্না

যশোরের শার্শায় মাদক কেনা বেচাকে কেন্দ্র করে সংঘর্ষে হাসুয়ার কোপে মাদক ব্যবসায়ী জুলফিকার আলী জুলুর ৪ বছরের শিশুপুত্র শাহরিয়ার গুরুতর আহত হয়। পুলিশ অভিযান চালিয়ে মাদকসেবী মুন্নাকে (২৫) গ্রেপ্তার করেছে। এ ঘটনায় এলকায় উত্তেজনা বিরাজ করছে।

গ্রামবাসী জানায়, মঙ্গলবার (১২ মে) দুপুরে শার্শা উপজেলার নাভারণ যাদবপুর (ডকের বাগান) গ্রামে মৃত আখের আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোয়াজ্জেম মোড়ল ও জুলফিকার আলী জুলুর সাথে একই এলাকার মৃত আজিজ মোল্লার ছেলে মাদকসেবী মুন্নার মাদক কেনা-বেচাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে মুন্না তার বাড়ি থেকে ধারালো অস্ত্র এনে জুলফিকার আলী জুলুকে মারতে যায়। তখন জুলুও একটি শাবল দিয়ে মুন্নাকে মারতে যায়। এ সময় মুন্না জুলুকে হাসুয়া দিয়ে কোপ মারতে গেলে সে সরে যায় এবং পাশে থাকা জুলুর ৪ বছরের শিশু পুত্র শাহরিয়ারের কপালের ডান পাশে লেগে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। তাকে তাৎক্ষণিক চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতাল নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শাহরিয়ারকে ঢাকায় রেফার্ড করেন। তার অবস্থা আশঙ্কাজনক। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, ঘটনা শোনার পর দ্রুত অভিযান চালিয়ে মুন্নাকে গ্রেপ্তার করা হয় এবং ঘটনার সময় ব্যবহৃত ধারালো অস্ত্রটি (হাসুয়া) উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি