ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মাদক ব্যবসায়ীরা বহাল তবিয়তে: মেনন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৭, ২৫ অক্টোবর ২০১৯

ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সংসদ সদস্য রাশেদ খান মেনন বলেছেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স কিন্তু মাদক ব্যবসায়ীরা এখনো বহাল তবিয়তেই আছে।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় সিটি সেন্টারের হল রুমে জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন হাফিজুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হিমাংশু সাহা ও মাঈন উদ্দিন।

দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, দেশের উন্নয়নের দাবিদার দুর্নীতিবাজরা নয়। উন্নয়নের দাবি রাখে কৃষক, শ্রমিক ও বিদেশ থেকে যারা রেমিট্যান্স পাঠাচ্ছেন তারা।

তিনি বলেন, ওয়ার্কার্স পার্টি এখনো চৌদ্দ দলে আছে বলেই চিঠি দিয়ে ব্যাখ্যা চাওয়া হয়েছে এবং সেই চিঠির জবাব দেয়া হবে। 

রাশেদ খান মেনন দাবি করেন, ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলার সম্মেলনে তার দেয়া যে বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে সেটি ছিল খন্ডিত বক্তব্য। তার পুরো বক্তব্য প্রচার না করে আংশিক প্রচার করায় বিভ্রান্তি ও বিতর্ক সৃষ্টি হয়েছে। সামাজিক যোগযোগ মাধ্যমে আমার বক্তব্যের সবগুলো যদি উঠে আসতো তাহলে এই প্রশ্নই উঠতো না।

চিঠির বিষয়ে তিনি বলেন, চৌদ্দ দলের সমন্বয়কের সাথে আমার কথা হয়েছে। আমার বক্তব্যের ব্যাপারে ব্যাখ্যা চেয়ে যে চিঠি দেয়া হয়েছে আমি তার সন্তোষজনক জবাব দেব। 

তিনি বলেন, আমি কি জবাব দেব তা ইতিমধ্যে ঢাকায় সংবাদ সম্মেলন করে বলেছি। কোনো কথাই গোপন করে চলিনি। চৌদ্দ দলের চিঠির জবাব কিভাবে দেয়া হবে সেটি পার্টির নেতাদের সঙ্গে বসে আলাপ আলোচনা করে দেয়া হবে।

দেশে খুন, ধর্ষণ ও অপহরণ অব্যাহত রয়েছে মন্তব্য করে মেনন বলেন, আজ ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানেও মেয়েরা নিরাপদ নয়। এর প্রমাণ নুসরাত হত্যা। 

আই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি